Latest: Nusrat Jahan : ছোট পোশাকের ফাঁকে স্পষ্ট বুকের ট্যাটু, সংসদ অভিনেত্রী নুসরতের বোল্ড ছবিতে উষ্ণ নেটিজেন

Latest: Nusrat Jahan : ছোট পোশাকের ফাঁকে স্পষ্ট বুকের ট্যাটু, সংসদ অভিনেত্রী নুসরতের বোল্ড ছবিতে উষ্ণ নেটিজেন

নুসরত জাহান (Nusrat Jahan) টলিউড (Tollywood) জগতের টপ অভিনেত্রী তথা তৃণমূলের সাংসদ তিনি। ২০১১ সালে শত্রূ ছবি দিয়ে টলিউডে যাত্রা শুরু করেন অভিনেত্রী। এরপর ২০১৩তে দেবের সাথে ‘খোকা ৪২০’ ছবিতে অভিনয়ের জেরে ব্যাপক জনপ্রিয়তা পান। তারপর থেকে অভিনেত্রীকে আর ফিরে তাকাতে হয়নি। এখন নুসরত মানেই পুরুষ হৃদয়ে ব্যথা আর উষ্ণ ঢেউ। নুসরত মানেই রাত দুপুরে অনুগামীদের ঘুম ওড়ার জোগাড়।

টলিউডে সেক্সি নায়িকাদের দৌড়ে প্রথমেই উঠে আসে নুসরত জাহান এর নাম। দেশি হোক আর ওয়েস্টার্ন সমস্ত পোশাকেই যেন মোহময়ী অবতারে পরিণত হন লাস্যময়ী নায়িকা। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী। তবে সাংসদ হয়েও কাজের ব্যস্ততা সামলে ছবি তথা ভিডিও শেয়ার করেন অনুগামীরদের সাথে। আর ছবি ভিডিও শেয়ার করেই অনুগামীদের বুকের ব্যাথা বাড়িয়ে তোলেন অভিনেত্রী। অভিনেত্রীর মারকাটারি ফিগারের সাথে আবেদনময়ী চাহনি রাতের ঘুম ওড়ানোর জন্য যথেষ্ট।

আরও পড়ুন : মা হওয়ার পরেও মেদহীন ঝরঝরে ফিগারের রহস্য ফাঁস করলেন কোয়েল মল্লিক

ইতিমধ্যেই ভোট থেকে শুরু করে নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বেশ চর্চিত অভিনেত্রী। স্বামী নিখিলের সাথে সম্পর্ক ছিন্ন হতে বসেছেন অভিনেত্রীর, যদিও এ নিয়ে কোনো মন্তব্য করতে রাজি নয় অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে ফ্লোরাল ডিজাইনার পোশাকে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। চোখ সানগ্লাস, ঠোঁটে পিঙ্ক লিপস্টিক আর খোলা চুলে একপ্রকার বোল্ড লুকেই ধরা দিয়েছেন নুসরত জাহান।

বোল্ড লুকের বোল্ডনেস আরো বাড়িয়ে দিচ্ছে অভিনেত্রীর পোশাকের ফাঁক দিয়ে উঁকি মারা ট্যাটু। অভিনেত্রীর এমন ছবি শেয়ার হওয়ার পর থেকেই সুপার ভাইরাল নেটপাড়ায়। ইতিমধ্যেই ছবিতে দর্শকের সংখ্যা লক্ষাধিক। আর লাইকের সংখ্যাও ৮০ হাজার ছুঁয়েছে। সাথে রয়েছে অসংখ্য কমেন্টস।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here