Latest: সদ্য মা হলেন চারু! হাসপাতালের বেডে শুয়ে অনুগামীদের সাথে পরিচয় করিয়ে দিলেন নিজের সন্তানের

Latest: সদ্য মা হলেন চারু! হাসপাতালের বেডে শুয়ে অনুগামীদের সাথে পরিচয় করিয়ে দিলেন নিজের সন্তানের

জনপ্রিয় শো ‘সাঁঝের বাতি’ সিরিয়াল মোড় নিচ্ছে এক নতুন অধ্যায়ে। শুধু গল্প নয়, বদলেছে সিরিয়ালের সময়। বর্তমানে সোম থেকে রবি বিকেল পাঁচটা থেকে শুরু হয়ে যায় ‘সাঁঝের বাতি’।

সম্প্রতি, সিরিয়ালে গল্পে এসেছে নতুন অধ্যায়। যেখানে চারুর গাড়িতে বোম্ব ব্লাস্ট হয় এবং অন্যদিকে আর্যকে পুলিশি হেফাজতে নিয়ে যাওয়া হয়। এরপর এক অন্য রূপে ফিরে আসে চারু।

এদিকে ‘সাঁঝের বাতি’ সিরিয়ালের শ্যুটিং-এর সেট থেকেই একটি দৃশ্য নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন দেবচন্দ্রিমা (Debachandrima Singha Roy)।

যেখানে দেখা যাচ্ছে একটি হাসপাতালের বেডে শুয়ে চারু দর্শকদের সাথে নিজের বাচ্চাকে পরিচয় করিয়ে দিচ্ছে। দেখে মনে হচ্ছে, সদ্য মা হয়েছেন তিনি। তবে এটা চারুর আসল বাচ্চা নয়, একটি পুতুল নিয়েই বাচ্চার অভিনয়ের দৃশ্য শ্যুট করছিলেন দেব চন্দ্রিমা ( Debachandrima Singha Roy)। যা সিরিয়ালের নয়া চমক।

হাসপাতালের বেডে শুয়ে থাকলেও চারুর মুখে দিব্যি হাসি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের ভিডিওই তার প্রমাণ। তবে এই পোস্ট নতুন কিছু নয়, নিজ অভিনীত ধারাবাহিকের প্রচার নিয়ে বেশ অ্যাক্টিভ থাকে চারু। বলাবাহুল্য, সোশ্যাল মিডিয়াতেও সকলের সাথে বন্ধুত্বপূর্ণ ব্যবহার চারুকে আরও নতুন পথে এগিয়ে নিয়ে যাচ্ছে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here