Latest: দুজনার দুটি পথ, তবু প্রেম জমেছে…

Latest: দুজনার দুটি পথ, তবু প্রেম জমেছে…

তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান চুটিয়ে প্রেম করছেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে। প্রেমিক যশের কারণে নিখিল জৈনর সঙ্গে নুসরাতের সংসার ভাঙছে—এ খবরে সরগরম টলিপাড়া।

কিছুদিন আগে যশ দাশগুপ্ত যোগ দিয়েছেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপিতে। তারপর গুঞ্জন উঠে, যশ-নুসরাতের দুটি পথ দুই দিকে গেছে বেঁকে। এরপর তাদের দুজনকে আর একসঙ্গে দেখাও যায়নি। যা এই গুঞ্জনের আগুনে ঘি হিসেবে কাজ করে। রাজনৈতিক মতাদর্শের দিক থেকে দুজনের পথ আলাদা হলেও তাদের প্রেম এবার একীভূত হয়েছে কফির কাপে। কারণ আবারো একসঙ্গে কফির আড্ডায় বসে তার প্রমাণ দিয়েছেন এই কথিত প্রেমিক যুগল।

আরও পড়ুন : আবারও আলোচনায় শ্রীদেবীর মেয়ে জাহ্নবী

নুসরাত জাহান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট স্টোরিতে দুটি কফির ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন—‘কফির এক কাপে অনেক কিছুই হতে পারে।’ আর এই স্টোরি ট্যাগ করেছেন যশ দাশগুপ্তকে। যদিও দুটি কফির কাপ ছাড়া আর কিছুই দেখা যাচ্ছে না। তবে চোখে পড়েছে যশ দাশগুপ্তের নামে। অর্থাৎ নুসরাতের কফি খাওয়ার সঙ্গী যে যশ, সে কথা বুঝতে বাকি নেই কারো।

গত বছর মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের সঙ্গে ‘সস কলকাতা’ সিনেমায় অভিনয় করেন যশ। তারপর থেকেই নুসরাতের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন চাউর হয়। তবে চলতি বছরের শুরুতে একসঙ্গে ঘুরতে গিয়ে এই গুঞ্জন উসকে দেন তারা। যদিও যশের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছেন নুসরাত।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here