Latest: এবার মহেশের বিপরীতে শ্রীদেবী কন্যা

Latest: এবার মহেশের বিপরীতে শ্রীদেবী কন্যা

‘প্রিন্স অব টলিউড’ মহেশ বাবু (Mahesh Babu)। তার বাবা সুপারস্টার কৃষ্ণা। প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর সঙ্গে জুটি বেঁধে বেশ কয়েকটি ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন কৃষ্ণা। এবার মহেশের বিপরীতে অভিনয় করবেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর ( Janhvi Kapoor )।

টলিউড ডটনেটের এক প্রতিবেদনে জানানো হয়েছে, সিনেমাটি প্রযোজনা করবেন জনপ্রিয় বলিউড নির্মাতা করন জোহর ( Karan Johar )। এটির জন্য নতুন একজন পরিচালককে বেছে নেওয়া হয়েছে। সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ দ্রুত এগিয়ে চলেছে। ৬০ দিনের মধ্যে এই সিনেমার শুটিং শেষ করতে চান নির্মাতারা।

মহেশের পরবর্তী সিনেমা ‘সরকারু ভারি পাতা’। এটি পরিচালনা করছেন পরশুরাম। এতে তার বিপরীতে অভিনয় করবেন কীর্তি সুরেশ। এছাড়া ‘বাহুবলি’ সিনেমাখ্যাত এস এস রাজামৌলির একটি সিনেমায় অভিনয় করবেন মহেশ।

আরও পড়ুন : গোবিন্দর ক্যারিয়ার ধ্বংসের চক্রান্তে জড়িত কারা?

অন্যদিকে, ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন জানভি। বর্তমানে তার ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। সম্প্রতি মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর ‘রুহি’ সিনেমাটি। দর্শকের কাছে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এটি। ‘দোস্তানা টু’ সিনেমার শুটিং শুরু করেছেন তিনি।

এর আগে এক সাক্ষাৎকারে ভারতের দক্ষিণী সিনেমায় অভিনয়ের আগ্রহ প্রকাশ করেন জানভি। তিনি বলেন, ‘আমি দক্ষিণী সিনেমায় কাজ করার জন্য প্রস্তুত। যদি ভালো চিত্রনাট্য পাই তবে ফিরিয়ে দেবো না।’



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here