Latest: খোলামেলা পোশাকে পুরুষ সঙ্গীর সঙ্গে শাহরুখ কন্যা

Latest: খোলামেলা পোশাকে পুরুষ সঙ্গীর সঙ্গে শাহরুখ কন্যা

বলিউড বাদশা শাহরুখ খানের একমাত্র কন্যা সুহানা। তার স্টাইলের জন্য প্রায়ই শিরোনামে উঠে আসেন। তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। নিজের স্টাইলের কারণে আলোচনায় সর্বদা। সুহানা খান বেশ কিছু বোল্ড ফোটো সোশ্যাল মিডিয়ায় একাধিকবার শেয়ার করেছেন। বলিউড অভিষেকের অপেক্ষায় তার ভক্তরাও অধীর আগ্রহে রয়েছেন। সুহানা খান (Suhana Khan) তার ইনস্টা স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে দুই বন্ধুর সঙ্গে দেখা গিয়েছে।

তবে আলোচিত হলো সুহানার সঙ্গে উপস্থিত ছেলেটিকে নিয়ে। এই রহস্যময় ছেলেটির সঙ্গে সুহানা যেভাবে পোজ দিচ্ছেন, সবাই জানতে চান তিনি কে! এছাড়া ছবিতে সুহানার স্টাইল ভক্তদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে। এই ছবিতে সুহানাকে দেখা গিয়েছে নীল ক্রপ টপ এবং নীল প্যান্টে। এখানেও একেবারে হট অবতারে রয়েছেন সুহানা! সম্প্রতি এক নাইট পার্টিতে সুহানার ছবিও নিয়ে বেশ আলোচনা হয়। পোশাকের ব্যাপারে তিনি সবসময় সাহসী। তাই এই পার্টিতেও ব্যতিক্রম হয়নি।

শাহরুখ কন্যা সুহানা খান পড়াশোনার জন্য নিউইয়র্কে রয়েছেন এবং তার সোশ্যাল মিডিয়া পোস্টগুলির মাধ্যমে ভক্তরা জানতে পারে। সুহানা খান তার কয়েকটি ছবি এবং ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন যা সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। পড়াশুনা শেষ করতে সুহানা খান কিছুদিন আগেই ফের নিউইয়র্কে ফিরে গিয়েছেন। বাবা শাহরুখ ও ভাই আব্রাম তাকে ছাড়তে বিমানবন্দর পৌঁছন।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here