Latest: অবশেষে রিয়াকে নিয়ে মুখ খুললেন প্রযোজক

Latest: অবশেষে রিয়াকে নিয়ে মুখ খুললেন প্রযোজক

বলিউডের আলোচিত অভিনেত্রী রিয়া চক্রবর্তী। অভিনয়ের মাধ্যমে তিনি যত না পরিচয় পেয়েছেন। তার চেয়ে বেশি পরিচিতি পান অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যুর মধ্যে দিয়ে। কারণ এই সুশান্তের সবশেষ প্রেমিকা ছিলেন রিয়া চক্রবর্তী।

সুশান্তের মৃত্যুর ঘটনায় জেল খাটতে হয়েছে রিয়াকে। প্রেমিকের মৃত্যুর পর অন্ধকার নেমে আসে তার জীবনে।

আলোচিত রিয়া অভিনীত নতুন ছবি ‘চেহরে’। ছবির পোস্টার, টিজার ও ট্রেইলার প্রকাশ পেয়েছে। কিন্তু কোনোটিতেই রিয়াকে দেখা যায়নি। এরপর থেকে শুরু হয়েছে জল্পনা। প্রশ্ন উঠেছে— তবে কী ছবি থেকে বাদ দেয়া হয় ?

তবে বিষয়টি নিয়ে অবশেষে মুখ খুললেন প্রযোজক আনন্দ পন্ডিত। ভারতীয় একটি সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘রিয়া ছবিতে আছে এটি নিয়ে কোনও সন্দেহ নেই। তিনি ছিলেন, আছেন এবং চেহরে ছবির গুরুত্বপূর্ণ অংশ হয়ে থাকবেন। আমার সিদ্ধান্ত সহজে নড়চড় হয় না।

আরো পোড়ুন : যে কারণে পুলিশের চাকরি ছেড়ে পর্ন সিনেমায় অভিনয় 

প্রায় দুই বছর আগে ‘চেহরে’ ছবিতে অভিনয়ের খবর জানিয়েছিলেন রিয়া। কিছুদিন আগে ছবির প্রথম পোস্টার প্রকাশ পেলে রিয়াকে দেখা যায়নি। এটি নিয়ে বলিপাড়ায় বেশ আলোচনা-সমালোচনা হয়। এরপর দ্বিতীয় পোস্টারেও ছিলেন না এই অভিনেত্রী। সম্প্রতি প্রকাশিত ট্রেইলারেও তাকে না দেখা যাওয়ায় অনেকেই ধরে নেন— ছবি থেকে বাদ পড়েছেন রিয়া।

এতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, ইমরান হাশমি, ক্রিস্টাল ডিসুজা, আনু কাপুর, দ্রিতিমান চ্যাটার্জিসহ অনেকে। এটি পরিচালনা করেছেন রুমি জাফরি। আসছে ৩০ এপ্রিল এই ছবিটি মুক্তি পাবে।

 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here