Latest: ৮৫ লাখ টাকার বিলাসবহুল গাড়ি কিনলেন নুসরাত ফারিয়া

Latest: ৮৫ লাখ টাকার বিলাসবহুল গাড়ি কিনলেন নুসরাত ফারিয়া

গাড়ির শখ আছে বলা যায় ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার। তা না হলে তো আর প্রায় প্রতি বছরই গাড়ি পরিবর্তনের কথা নয়।

গতকাল অন্তর্জালে ‘ওয়েলকাল হোম বেবি’ স্ট্যাটাস দিয়ে নতুন গাড়ি কেনার খবর জানিয়েছেন মুম্বাই ফেরত নুসরাত ফারিয়া। গাড়ির মডেল মার্সিডিজ-বেঞ্জ সিএলএ২০০ ২০২০। ফারিয়ার নতুন এই গাড়ির রঙ সাদা। যদিও এর আগে ২০২০ সালের মার্চে কিনেছিলেন নীল রঙের টয়োটা সিএইচআর।

নুসরাত ফারিয়ার নতুন এই গাড়ির বাজার মূল্য কত? তা নিয়ে ভক্তদের আগ্রহের যে কমতি নেই অন্তর্জালে চোখ রাখলেই তা বোঝা যাবে। অনলাইন সেই খবর নিয়েছে।

আরও পড়ুন : এটুকু পরার দরকার কি ছিল বরং খুলে নাও’ এভ্রিলকে কটাক্ষ

বাংলাদেশের বাজারে নুসরাত ফারিয়ার নতুন কেনা ‘মার্সিডিজ-বেঞ্জ সিএলএ২০০ ২০২০’ মডেলে গাড়ির বাজার মূল্য ৮৫ লাখ টাকার মতো। এর সঙ্গে যুক্ত হবে কাগজপত্র, ইন্স্যুরেন্সসহ অন্য বেশ কিছু খরচ। গাড়িটির একাধিক বিক্রয় প্রতিষ্ঠান সূত্রে এই তথ্য নিশ্চিত হয়েছে।

নতুন এই গাড়ি কেনা প্রসঙ্গে গণমাধ্যমে নুসরাত ফারিয়ার বক্তব্য, ‘আরও আগে কিনতে চেয়েছিলাম। কিন্তু প্যান্ডেমিকের কারণে কেনা হয়নি। পরিকল্পনা ছিল মুম্বাই থেকে ফিরে গাড়িটি কিনব। আমার নিজের টাকা দিয়ে কেনা।’

এর আগে ২০১৮ সালে নুসরাত ফারিয়া অডি এথ্রি মডেলের একটি গাড়ি কিনেছিলেন। তাঁর আগে কিনেছিলেন টয়োটা জি করোলা।

সম্প্রতি ‘বঙ্গবন্ধু’ সিনেমার ১৮ থেকে ২৯ বছর বয়সী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করে দেশে ফিরেছেন নুসরাত ফারিয়া। আগামী ৩০ মার্চ মুক্তির কথা রয়েছে তাঁর ওয়েব ফিল্ম ‘যদি…কিন্তু… তবুও…’। হাতে আছে আরো পাঁচটি সিনেমা।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here