Latest: চুমু খাওয়ার প্রস্তাব পেয়ে কী বললেন জাহ্নবী ?

Latest: চুমু খাওয়ার প্রস্তাব পেয়ে কী বললেন জাহ্নবী ?

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। বাবা-মায়ের পরিচয়ের বাইরে নিজের অবস্থান গড়ে তুলেছেন এই বলিউড অভিনেত্রী। কাজ নিয়েই বেশি ব্যস্ত থাকেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব। এর মধ্যে এক ভক্ত তাকে চুমু খাওয়ার প্রস্তাব দিলেন।

আরও পড়ুন : সেরা অভিনেত্রীর পুরস্কার পাচ্ছেন কঙ্গনা

মূল ঘটনা হলো—ইনস্টাগ্রামে আস্ক মি এনিথিং নামে একটি ট্রেন্ড চলছে। এই সেশনে যে কেউ যা খুশি প্রশ্ন করতে পারেন। ইচ্ছে হলে উত্তর দেবেন, না চাইলে এড়িয়ে যাবেন। ভক্তদের সঙ্গে সেই খেলায় মেতেছিলেন জাহ্নবী। তাতে এক ভক্ত জানভিকে প্রশ্ন করেন, ‘আমরা কি চুমু খেতে পারি?’ জাহ্নবী চাইলে বিষয়টি এড়িয়ে যেতে পারতেন। কিংবা রেগেও যেতে পারতেন! কিন্তু তা না করে মজার ছলেই উত্তর দিলেন তিনি।

জাহ্নবী মাস্ক পরিহিত নিজের একটি ছবি পোস্ট করে লিখেন, ‘নো’। যেভাবে করোনা সংক্রমণ বাড়ছে তাতে সামাজিক দূরত্ব মানা প্রয়োজন। আর সে কথাই যেন আরো একবার মনে করিয়ে দিলেন এই অভিনেত্রী। একই সঙ্গে ভক্তের হৃদয় ভেঙে দেন জাহ্নবী কাপুর!

কয়েক দিন আগে মুক্তি পেয়েছে জাহ্নবী অভিনীত ‘রুহি’ সিনেমা। মুক্তির পর ভক্তদের মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছেন তিনি। এরই মধ্যে ‘গুড লাক জেরি’ সিনেমার শুটিং শেষ করেছেনজাহ্নবী। ‘দোস্তানা টু’ সিনেমায় অভিনয় করছেন জাহ্নবী। এতে কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করছেন তিনি।

 

 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here