Latest: পাপারাৎজিদের থেকে আড়াল করতেই মেয়েকে চাদরে মুড়লেন অনুষ্কা, ‘Superhot’ ফিগারে Viral সেক্সি অনুস্কা

Latest: পাপারাৎজিদের থেকে আড়াল করতেই মেয়েকে চাদরে মুড়লেন অনুষ্কা, ‘Superhot’ ফিগারে Viral সেক্সি অনুস্কা

সদ্যই দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা । জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কার সন্তান ভামিকা। প্রেগনেন্সি থেকে মা হওয়ার সবকিছুই গোপন রেখেছিলেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। সম্প্রতি আমেদাবাদ এয়ারপোর্টে একরত্তি কোলে দেখা মিলল বিরুষ্কা। সেখানও গোপনীয়তা। পাপারাৎজির ফ্ল্যাশের ঝলকানি যেন কোনওভাবেই আঁচ না ফেলে ভামিকার উপর, সেই সতর্কতা মেনেই মেয়েকে চাদরে মুড়ে নিলেন অনুষ্কা, মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল নেটদুনিয়ায়।

পাপারাৎজিদের থেকে আড়াল করতেই মেয়েকে চাদরে মুড়লেন অনুষ্কা, ‘Superhot’ ফিগারে Viral সেক্সি অনুস্কা - West Bengal News 24 সদ্যই ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন অনুষ্কা শর্মা। বিরুষ্কার জীবনে এসেছে নতুন অতিথি। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে খুশির খবর নিজেই শেয়ার করেছেন বিরাট কোহলি।

পাপারাৎজিদের থেকে আড়াল করতেই মেয়েকে চাদরে মুড়লেন অনুষ্কা, ‘Superhot’ ফিগারে Viral সেক্সি অনুস্কা - West Bengal News 24সোশ্যাল মিডিয়া থেকে অনেকটাই দূরে রাখতে চান নিজের সন্তানকে, তা আগেই খোলসা করে জানিয়ে দিয়েছেন পাওয়ার কাপল বিরুষ্কা। তা যেন অক্ষরে অক্ষরে মেনে চলছেন অনুষ্কা।

পাপারাৎজিদের থেকে আড়াল করতেই মেয়েকে চাদরে মুড়লেন অনুষ্কা, ‘Superhot’ ফিগারে Viral সেক্সি অনুস্কা - West Bengal News 24রবিবার বিকেল হতে না হতেই আমেদাবাদ ছেড়ে পুনের উদ্দেশ্যে রত্তনা হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের সদস্যরা। সঙ্গী স্ত্রী ও সন্তানরা।

পাপারাৎজিদের থেকে আড়াল করতেই মেয়েকে চাদরে মুড়লেন অনুষ্কা, ‘Superhot’ ফিগারে Viral সেক্সি অনুস্কা - West Bengal News 24

বিমানবন্দর জুড়ে মুহূর্তের মধ্য তারকাদের দেখার জন্য উত্তেজনা, ভিড় ছড়িয়ে পড়ে। সেখানেই ক্যামেরাবন্দী হন বিরাট-অনুষ্কা এবং তাদের একরত্তি মেয়ে ভামিকা।

আরো পড়ুন: যে কারণে বাবাকেও চড় মারতে গিয়েছিলেন কঙ্গনা

পাপারাৎজির ফ্ল্যাশের ঝলকানি যেন কোনওভাবেই আঁচ না ফেলে ভামিকার উপর, সেই সতর্কতা মেনেই মেয়েকে চাদরে মুড়ে নিয়েছিলেন অনুষ্কা।য়েকে কোলে নিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন সেক্সি মাম্মা অনুষ্কা। প্রতিটি ছবিতেই ক্যাপ্টেন কোহলিকে বড় লাগেজ টানতে দেখা গেছে। ইংল্যান্ডের বিরুদ্ধে মোতেরায় ৫ ম্যাচের টি-২০ সিরিজ জয়ের পরই ভারতীয় দলের ফোকাসে এবার পুনে। আহমেদাবাদে টেস্ট চলাকালীনই মেয়েকে নিয়ে পৌঁছেছিলেন বিরাচ। এবার সস্ত্রীক মেয়েকে নিয়ে পুনেতেই থাকবেন বিরাট।

পাপারাৎজিদের থেকে আড়াল করতেই মেয়েকে চাদরে মুড়লেন অনুষ্কা, ‘Superhot’ ফিগারে Viral সেক্সি অনুস্কা - West Bengal News 24সেক্সি ফিগারের সঙ্গে তিনি যে কোনওভাবেই আপোস করতে চান না তা যেন বুঝিয়ে দিয়েছেন অনুষ্কা। সেক্সি মাম্মার ফিগার দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।

পাপারাৎজিদের থেকে আড়াল করতেই মেয়েকে চাদরে মুড়লেন অনুষ্কা, ‘Superhot’ ফিগারে Viral সেক্সি অনুস্কা - West Bengal News 24সময় যত এগোচ্ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে সেক্সি মাম্মার গ্লো। অনুষ্কা যে নিজের ফিটনেস নিয়ে কতটা স্ট্রিক তা ছবিতেই স্পষ্ট।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here