Latest: প্রযোজক শোয়ার জন্য মেয়ে খুঁজছে’

Latest: প্রযোজক শোয়ার জন্য মেয়ে খুঁজছে’

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। ‘পবিত্র রিসতা’ ধারাবাহিকে অর্চনা দেশমুখ চরিত্রে অভিনয় করে দারুণ দর্শকপ্রিয়তা লাভ করেন। কিন্তু বড় পর্দায় পা রাখার আগে তিক্ত অভিজ্ঞতার মুখে পড়েছিলেন তিনি। তা-ও একবার নয় দুইবার এমন পরিস্থিতির মুখোমুখি হন এই নায়িকা। সম্প্রতি সেই তিক্ত অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন এই প্রেমিকা।

টেলিভিশন ধারাবাহিক নাটকে সফল হওয়ার আগে অঙ্কিতা চলচ্চিত্রে কাজ শুরুর চেষ্টা করেছিলেন। তখন তার বয়স ১৯-২০ বছর। ভারতের দক্ষিণী একটি সিনেমায় কাজের জন্য অডিশন দিয়েছিলেন। আর সেখানে তাকে কু-প্রস্তাব পেয়েছিলেন। এরপর সেখান থেকে বেরিয়ে আসেন অঙ্কিতা। কারণ অভিনয় প্রতিভার জোরেই নিজেকে প্রতিষ্ঠা করার জন্য আত্মপ্রত্যয়ী ছিলেন এই অভিনেত্রী।

আরও পড়ুন : ‘এত সুন্দরী বউ পাওয়ার যোগ্য নন’, ট্রোলের জবাবে যা বললেন অভিষেক

সেই তিক্ত অভিজ্ঞতার কথা জানিয়ে অঙ্কিতা লোখান্ডে ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন—‘পরিচালক আমাকে আপোস করতে বলেছিলেন। আমি তাকে বলেছিলাম, কাজ করার জন্য প্রতিভাবান মেয়ে নয়, বরং প্রযোজক শোয়ার জন্য মেয়ে খুঁজছে। এরপর সেখান থেকে বেরিয়ে আসি। পরে অবশ্য তিনি আমার কাছে ক্ষমা চেয়েছিলেন। আমাকে তার সিনেমায় কাজ দেওয়ার কথাও বলেছিলেন। কিন্তু আমি স্পষ্ট জানাই, আমি আপনার সিনেমায় কাজ করতে চাই না।’

টেলিভিশন নাটকে সফলতা পাওয়ার পরে দ্বিতীয়বার একই ঘটনার মুখে পড়েছিলেন অঙ্কিতা লোখান্ডে। তার ভাষায়—‘আমি আবারো সিনেমায় কাজের জন্য চেষ্টা করি। তার নাম বলতে চাই না। তখন নামী এক অভিনেতার সঙ্গে পরিচয় হয়। আমি তার সঙ্গে কথা বলে সেই একই জিনিস অনুভব করি। সঙ্গে সঙ্গে পিছিয়ে আসি। তখন বুঝতে পারি, এখানে আমার দ্বারা হবে না। কারণ এটা দেওয়া-নেওয়ার সম্পর্ক।’

২০১৯ সালে ‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমার মাধ্যমে বলিউড অভিষেক হয় অঙ্কিতা লোখান্ডের। এতে অভিনয় করে দারুণ প্রশংসিত হন তিনি। পরের বছর ‘বাগি-৩’ সিনেমায় অভিনয় করেন অঙ্কিতা। এতে টাইগার শ্রফ, শ্রদ্ধা কাপুর, রিতেশ দেশমুখের সঙ্গে একটি সাপোর্টিং চরিত্রে অভিনয় করেন তিনি।

 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here