Latest: জন্মদিনে বীর অবতারে রাম চরণ

Latest: জন্মদিনে বীর অবতারে রাম চরণ

তেলেগু সুপারস্টার রাম চরণের জন্মদিনে ভক্তরা পেলেন নতুন উপহার। ‘মাগাধীরা’খ্যাত এ তারকা অভিনেতার ৩৬তম জন্মদিন আজ শনিবার (২৭ মার্চ)।

তেলেগু সুপারস্টার চিরঞ্জীবির ছেলে রাম চরণ তেজ সিনেমায় অভিষেক করেন ২০০৭ সালে। প্রথম সিনেমা ‘চিরুথা’ দিয়েই তার সাফল্যের যাত্রা শুরু হয়। এরপর ১২ বছরের ক্যারিয়ারে ১২টি সিনেমা উপহার দিয়েছেন যার অধিকাংশই দারুণ সফল।

রামচরণের ঝুলিতে রয়েছে ‘মাগাধীরা’ (২০০৯) ও ‘রঙ্গস্থলম’ (২০১৮)-এর মতো ব্লকবাস্টার সিনেমা। এই দুটি সিনেমাই তাকে তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রির সেরা তারকাদের আসনে বসিয়েছে। তার হিট সিনেমার মধ্যে রয়েছে- রাচা, গোবিন্দুডু অন্দরিবাডেলে, ব্রুস লি: দ্য ফাইটার, বিনয় বিধেয় রাম, ধ্রুব, নায়ক ও ইয়েভাডু।

আরো পড়ুন :১৯ বছর বয়সেও নির্লজ্জ ছিলেন প্রিয়াঙ্কা

জন্মদিনে বীর অবতারে রাম চরণ - West Bengal News 24

‘ইয়েভাডু’ সিনেমায় চাচাত ভাই আল্লু অর্জুনের সঙ্গে পর্দা ভাগ করেন রাম চরণ। ভাইয়ের জন্মদিনে অগণিত ভক্তদের সঙ্গে শুভেচ্ছা জানিয়েছেন অর্জুনও।

আর নিজের জন্মদিন উপলক্ষে রাম চরণের পক্ষ থেকে ভক্তদের উপহার হিসেবে প্রকাশ করেন আসন্ন ‘আরআরআর’ সিনেমার পোস্টার। সিনেমাটির পোস্টারে রামচরণকে দেখা যায় বীর যোদ্ধা আল্লুরি সীতারাম রাজু অবতারে।

জন্মদিনে বীর অবতারে রাম চরণ - West Bengal News 24ছবিটি প্রকাশের পরপরই ভক্ত-অনুরাগীদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে। ‘আরআরআর’ নির্মাণ করছেন ‘বাহুবলী’খ্যাত পরিচালক এস এস রাজামৌলি। সিনেমাটিতে আরও অভিনয় করছেন জুনিয়র এনটিআর, বলিউড থেকে অজয় দেবগণ, আলিয়া ভাট প্রমুখ। এছাড়াও বাবা চিরঞ্জীবির সঙ্গে একই পর্দায় ছেলে রাম চরণকে দেখা যাবে নির্মাণাধীন ‘আচার্য’ সিনেমায়।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here