Latest: জীবনের প্রথম ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে যে সমস্যায় পড়েছিলেন শাহরুখ

Latest: জীবনের প্রথম ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে যে সমস্যায় পড়েছিলেন শাহরুখ

বলিউড কিং শাহরুখ খান ‘জিরো’ সিনেমার পর দীর্ঘদিন বিরতি কাটিয়েছেন। অবশেষে দর্শকদের জন্য ‘পাঠান’ সিনেমার মধ্য দিয়ে আবারও পর্দায় ফিরছেন জনপ্রিয় এই নায়ক। এরইমধ্যে সোশ্যাল মঞ্চে উঠে এসেছে তার অতীত জীবনের কিছু গল্প।

আরো পড়ুন :করোনা থেকে মুক্ত রণবীর কাপুর

জীবনের প্রথম ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে যে সমস্যায় পড়েছিলেন শাহরুখ - West Bengal News 24ক্যারিয়ারের শুরুতে হিট ছবির পাশাপাশি বেশকিছু ফ্লপ সিনেমাতেও অভিনয় করেন তিনি। সেই ফ্লপ সিনেমার তালিকার একটি ১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘মায়া মেমসাব’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন দীপা সাহি। ছবিটি গল্পের জন্য দর্শকমহলে জনপ্রিয়তা না পেলেও ওই একটিমাত্র ছবিতে যেভাবে বোল্ড অবতারে দেখা যায় কিং খানকে, তাতে নব্বই দশকের তরুণীদের হার্টথ্রব হয়ে যান শাহরুখ। এছাড়াও সেই সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে গোটা বলিমহলে চাঞ্চল্য ফেলে দেন তিনি।

জীবনের প্রথম ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে যে সমস্যায় পড়েছিলেন শাহরুখ - West Bengal News 24বলিসূত্রের খবর অনুসারে, সেই সময়ে এক বিনোদন সাংবাদিক ম্যাগাজিনে শাহরুখের সম্পর্কে কটূক্তি করেন। স্বাভাবিকভাবেই বেশ রেগে যান কিং খান। এমনকি ওই সাংবাদিককে শায়েস্তা করতে তাকে মারতে উদ্যত হন অভিনেতা



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here