Latest: করোনা থেকে মুক্ত রণবীর কাপুর

Latest: করোনা থেকে মুক্ত রণবীর কাপুর

করোনাভাইরাসের সংক্রমণ থেকে সম্পূর্ণভাবে সেরে উঠেছেন বলিউডের হার্টথ্রব অভিনেতা রণবীর কাপুর। তার সাম্প্রতিক টেস্ট রিপোর্ট করোনা নেগেটিভ। এই তথ্য দিয়েছেন রণবীর কাপুরের চাচা বর্ষীয়ান অভিনেতা তথা কারিনা-কারিশমার বাবা রণধীর কাপুর। তিন ভাইয়ের মধ্যে তিনিই এখন জীবিত আছেন।

গত ৯ মার্চ রণবীরের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান তার মা অভিনেত্রী নীতু কাপুর। সেই খবরে বেশ উদ্বেগে ছিলেন নায়কের ভক্তরা। আপাতত উদ্বেগের অবসান। কাপুর পরিবার সূত্রে খবর, ভালো রয়েছেন রণবীর। দ্রুতই তিনি কাজে ফিরবেন।

আরো পড়ুন :দূষণের কারণে সংকুচিত হচ্ছে বিশেষ অঙ্গ’, টুইট দিয়া মির্জার

করোনা আক্রান্ত হওয়ার পরে হোম কোয়ারেন্টাইনে ছিলেন রণবীর। করোনা বিধি মেনে সবরকম শারীরিক পরীক্ষা করা হয় তার। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়। তার শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলে জানানো হয়। এ সময় নিজের যাবতীয় কাজ বন্ধ রাখেন তিনি।

এর আগে করোনায় আক্রান্ত হন রণবীরের মা নীতু কাপুর। সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে সেই খবর নীতুই জানান। জানা গিয়েছিল, বর্তমান প্রজেক্ট ‘যুগ যুগ জিও’র শ্যুটিং করতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন এই বর্ষীয়ান অভিনেত্রী। পরে সুস্থ হয়ে আবার তিনি কাজে যোগ দেন।

এদিকে, বর্তমানে বেশ কয়েকটি প্রজেক্টের সঙ্গে যুক্ত রয়েছেন রণবীর। আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং করছেন তিনি। এই ছবিতে রয়েছে রণবীর-আলিয়া ছাড়াও আছেন অমিতাভ বচ্চন ও মৌনি রায়। রণবীর কাপুরের পরবর্তী ছবি ‘শমসেরা’র শুটিং শুরু হওয়ার কথা শিগগিরই। এই ছবিতে রয়েছেন বাণী কাপুর ও সঞ্জয় দত্ত।

এছাড়াও রণবীরের হাতে রয়েছে লাভ-রঞ্জনের একটি প্রজেক্ট, যেটির নাম এখনও ঠিক হয়নি। শোনা যাচ্ছে, এই ছবিতে রণবীরের বিপরীতে কাজ করবেন শ্রদ্ধা কাপুর। এই প্রথম একসঙ্গে দেখা যাবে তাদের। পাশাপাশি বেশ কয়েকটি ছবির ডাবিংয়ের কাজও রয়েছে রণবীরের। অসুস্থতার ফলে সে সব প্রজেক্ট থমকে ছিল এতদিন।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here