Latest: নারীর সঙ্গে স্বামীর সুকীর্তি ফাঁস করলেন সানি

Latest: নারীর সঙ্গে স্বামীর সুকীর্তি ফাঁস করলেন সানি

মাঝরাস্তায় বিপদে পড়েছিলেন এক নারী। তার গাড়ির একটি চাকা নষ্ট হয়ে গিয়েছিল, যোট তিনি একা একা বদলাতে পারছিলেন না। এই দৃশ্য দেখতে পেয়ে রক্ষাকর্তা হয়ে এগিয়ে গেলেন সাবেক পর্ন তারকা ও বর্তমান বলিউড অভিনেত্রী সানি লিওনের স্বামী সাবেক পর্নস্টার ড্যানিয়েল ওয়েবার।

সম্প্রতি টে যাওয়া ওই ঘটনায় স্বামী ড্যানিয়েলকে নিয়ে গর্বিত সানি লিওন। নারীকে সাহায্য করার সেই গোটা ঘটনা তিনি নিজের মোবাইল ফোনে ধারণ করেন। পরে সেটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, একজন ভদ্র পুরুষ এমনটাই করবে। ড্যানিয়েল এক নারীকে গাড়ির চাকা বদলাতে সাহায্য করছে।’ সানির ওই দেখে আপ্লুত নেটিজেনরা।

আরো পড়ুন :‘বাঘি-৪’-এ টাইগার শ্রফের সঙ্গে সারা আলী খান

জানা যায়, ঘটনার দিনে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে স্বামী ড্যানিয়েলের সঙ্গে ফিরছিলেন বলিউডের ‘বেবি ডল’ খ্যাত অভিনেত্রী সানি লিওন। তখনই রাস্তায় এক নারীকে দেখতে পান তারকা দম্পতি। তিনি গাড়ির চাকা একা বদলাতে পারছিলেন না। সঙ্গে সঙ্গেই তাকে সাহায্যের জন্য এগিয়ে যান ড্যানিয়েল।

এই ভিডিওর সঙ্গে পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপলক্ষে নিজেদের সাজের ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সানি লিওন। সেই ছবি থেকে দেখা যায়, অনুষ্ঠান উপলক্ষে ড্যানিয়েল পরেছেন হালকা গোলাপি শার্টের সঙ্গে কালো ব্লেজার। আর হালকা গোলাপি ‘হাই স্লিট’ পোশাকে তাক লাগিয়েছেন সানি।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here