Latest: Taapsee Pannu : সানিয়া মির্জার চরিত্রে তাপসী?

Latest: Taapsee Pannu : সানিয়া মির্জার চরিত্রে তাপসী?

তাপসী পান্নুর ( Taapsee Pannu) এখন সুদিন। গেল দুবছর দারুণ সব চলচ্চিত্র উপহার দিচ্ছেন বলিউডের এই ডিভা। গল্পনির্ভর সিনেমায় কাজ করে এরই মধ্যে দর্শক-সমালোচকদের নজর কেড়েছেন তিনি।

বলিউডভিত্তিক প্রভাবশালী গণমাধ্যম এর খবর, এ মুহূর্তে ‘পিঙ্ক’ অভিনেত্রীর হাতে রয়েছে চারটি চলচ্চিত্র—‘দো বারা’, ‘রশ্মি রকেট’, ‘হাসিন দিলরুবা’ ও একটি দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র। বর্তমানে তিনি ক্রিকেটার মিথিলা রাজের জীবনীভিত্তিক সিনেমা ‘সাবাশ মিতু’ নিয়ে ব্যস্ত।

ঘনিষ্ঠ সূত্রের বরাতে পোর্টালটির খবর, তাপসী পান্নু শুধু মিথিলা রাজের বায়োপিকই করছেন না, সানিয়া মির্জার বায়োপিকের জন্যও কথাবার্তা চলছে।

আরও পড়ুন : স্ত্রী সহ করোনায় আক্রান্ত ভরত কল

সূত্রটি বলে, সানিয়া মির্জার বায়োপিকের জন্য তাপসীকে প্রস্তাব দেওয়া হয়েছে। এটি বেশ কিছুদিন ধরে চলছে। রুনি স্ক্রুওয়ালা তাঁর জীবনীস্বত্ব কিনেছেন। পরিণীতি চোপড়ার ‘সাইনা’ বায়োপিকের পর নির্মাতারা সানিয়ার বায়োপিকে তরুণ অভিনেত্রী চাইছেন। তাঁরা চান না, পরিণীতি এটা করুন। তাঁরা তাপসীকে সিনেমাটি সম্পর্কে জানিয়েছেন, চিত্রনাট্য পছন্দ করেছেন তিনি।

মিথিলা রাজের বায়োপিক ছাড়াও রাজকুমার হিরানির একটি সিনেমায় কাজ করা নিয়ে তাপসীর কথা চলছিল। এ সিনেমায় কাজ করার কথা ছিল শাহরুখ খানেরও। তবে সাম্প্রতিক প্রতিবেদন বলছে, সিনেমাটি পিছিয়ে দেওয়া হয়েছে। তো, সানিয়া মির্জার বায়োপিকে কেন্দ্রীয় ভূমিকায় কাজ করতে পারেন তাপসী। এখন দেখা যাক, এ খবর কতটা সত্য হয়!



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here