Latest: এবার ছাত্রী নয়, কলেজের শিক্ষিকা হয়ে শঙ্খের কলেজেই ফিরছে মোহর

Latest: এবার ছাত্রী নয়, কলেজের শিক্ষিকা হয়ে শঙ্খের কলেজেই ফিরছে মোহর

ট্যুইস্টের পর ট্যুইস্ট ‘মোহর’-এ। কিছু দিন আগেই মৃত্যুর মুখ থেকে ফিরেছে মোহর। সমস্ত ভুল বোঝাবুঝির শেষে আবার এক হয়েছে ‘মোহদীপ’। দোলে সৌজন্য-গুনগুনের সঙ্গে আবির খেলাতেও মেতেছিল তারা। সেই রেশ কাটতে না কাটতেই নয়া মোচড়। নতুন ট্যাগলাইন তার গায়ে, ‘টাটকা দুপুরে টাটকা মোড়’। কী বদল ঘটছে ধারাবাহিকে? শুধু মোহর বদলাচ্ছে তা নয়। বদলে যাচ্ছে ধারাবাহিক সম্প্রচারণের সময়ও। ৫ এপ্রিল থেকে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক দেখা যাবে দুপুর ২টো থেকে। একই সঙ্গে ‘ছাত্রী’ মোহরের জায়গায় শঙ্খের কলেজে পা রাখছে ‘শিক্ষিকা’ মোহর।

চ্যানেলের সামাজিক পাতায় ইতিমধ্যেই ভাইরাল নতুন প্রোমো। আর সালোয়ার নয়, শাড়ি পরা মোহর নতুন ভাবে ফিরছে তার চেনা জায়গাতে। অবস্থান বদলাতেই পুরনো কলেজ যেন নতুন ভাবে ধরা দিয়েছে তার চোখে। নতুন জীবনের এক রাশ স্বপ্নও ঘিরে ধরেছে তাকে, ‘লক্ষ্য ছিল পড়াশোনা করে জীবনে প্রতিষ্ঠিত হব। সেই লক্ষ্য পূরণ করতে পেরেছি। আজ এই কলেজের শিক্ষিকা হয়ে আমার আর এক নতুন পথচলা শুরু।’

আরও পড়ুন : বিচারকের মুখোমুখি প্রত্যাখ্যানের গল্প সানিয়ার!

তাহলে কি মোহরের জীবনের লড়াই শেষ? প্রোমো বলছে, মোহরকে দেখেই শ্রেষ্ঠা ম্যাম তাঁর পছন্দের শিক্ষার্থীদের নিয়ে ‘গো ব্যাক’ স্লোগান দিচ্ছেন! দূরে দাঁড়িয়ে দেখছে শঙ্খ। সে কি মোহরের এই নতুন লড়াইয়ের সঙ্গী হবে?

উত্তর দেবে আগামী পর্ব। তবে এই লড়াইয়ে মোহর পাশে পেতে চায় সমস্ত অনুরাগী দর্শককে।

সূত্র : আনন্দবাজার



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here