Latest: কন্যার ধমক খেয়েও যে অভ্যাস ছাড়েননি শাহরুখ

Latest: কন্যার ধমক খেয়েও যে অভ্যাস ছাড়েননি শাহরুখ

ধূমপানের প্রতি আসক্তির কথা নিজেই বহু সাক্ষাৎকারে বলেছেন শাহরুখ খান। বহু বার ছেড়ে দেবেন ভেবেও তিনি ধূমপান ছাড়তে পারেননি। অতীতে কিং খান এও বলেছিলেন, সন্তানদের জন্য তিনি ধূমপান ছেড়ে দেবেন। কিন্তু তবুও ছাড়তে পারেননি। আর এর জন্য মেয়ে সুহানা খানের কাছে ধমকও খেয়েছেন তিনি। ২০১১ সালে ‘রা-ওয়ান’ ছবির প্রচারের সময়ে একটি সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, তাকে সুহানা ধূমপানের জন্য বকাবকি করেছেন। তিনি বলেছিলেন, আমি প্রতিটি প্ল্যাটফর্মে এটি বলতে চাই যে, সবকটি ছবিতে আমি মানুষকে ধূমপান নিয়ে সাবধান করি। কিন্তু তবুও নিজে ছাড়তে পারি না।

এর জন্য আমি লজ্জিত বোধ করি। কিন্তু আমি সত্যিই ছাড়তে চাই। তবে সময় পাই না। শাহরুখ আরও বলেছিলেন, ধূমপান বন্ধ করতে সময়ের দরকার পড়ে। আজ আমার মেয়ে আমায় বলেছে বাবা, তুমি বলেছিলে ধূমপান ছেড়ে দেবে! আমি অনেকটাই ধূমপান কমিয়ে দিয়েছি। এক দিনে মাত্র ৬বার ধূমপান করি। আরও কমানোর চেষ্টা করব এই মাসের মধ্যে। কিন্তু সেই পরিকল্পনা ধোপে টেকেনি শাহরুখের। তিনি ধূমপান ছাড়তে পারেননি।

আরও পড়ুন : বলিউডে পা রাখছেন সাইফ পুত্র

এর পরেও বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন, সন্তানদের কথা মাথায় রেখেই তিনি শরীরচর্চা বেশি করবেন এবং ধূমপান কমিয়ে দেবেন। তবে ধূমপান ছাড়তে পারেননি তিনি। কিছুদিন আগে শাহরুখের এক ভক্ত তাকে টুইটারে জিজ্ঞাসা করেন, কীভাবে ধূমপান ছা়ড়বেন তিনি। উত্তরে শাহরুখ বলেছিলেন, তুমি ভুল জায়গায় এই প্রশ্নের উত্তর খুঁজছ বন্ধু। তবে তোমায় এই চেষ্টার জন্য শুভেচ্ছা। প্রসঙ্গত, আরিয়ান, সুহানা ও আব্রাম এই তিন সন্তানের বাবা শাহরুখ। দীর্ঘ চার বছর ফের বড় পর্দায় ফিরতে চলেছেন কিং খান। ছবির নাম ‘পাঠান’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে রয়েছেন দীপিকা পাডুকোন।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here