Latest: সাড়ে ৪ কোটির সম্পত্তি সহ একাধিক বিলাসবহুল গাড়ির মালিক শ্রাবন্তী

Latest: সাড়ে ৪ কোটির সম্পত্তি সহ একাধিক বিলাসবহুল গাড়ির মালিক শ্রাবন্তী

বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিজেপির হয়ে তিনি বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে ভোটে দাঁড়িয়েছেন। জনসমর্থন পাওয়ার জন্য পর্দার এই নায়িকা অবিরাম পরিশ্রম করে চলেছেন। নির্বাচন কমিশনে তিনি যে হলফনামা জমা দিয়েছেন তাতে তিনি বলেছেন, তার হাতে নগদ রয়েছে ১ লাখ টাকা। আর এইচডিএফসির দুটি শাখায় ব্যাংকে রয়েছে ১ কোটি ১০ লাখ ৬১ হাজার ৫৫১ টাকা এবং ৫০ হাজার টাকা।

খবরে বলা হয়েছে, ৭ লাখ টাকার মিউচুয়াল ফান্ড রয়েছে তার। ১০ লাখ টাকার জীবনবিমা রয়েছে। অর্থাৎ স্থায়ী আমানত, জীবনবিমা, মিউচুয়াল ফান্ড মিলিয়ে রয়েছে মোট ১ কোটি ২৮ লাখ ১১ হাজার ৫৫১ টাকা।

আরও পড়ুন : ঘুরিয়ে ধর্ষণের হুমকি! কৌশানীর উপর ক্ষুব্ধ শ্রীলেখা

শ্রাবন্তীর দুটি গাড়ি রয়েছে। একটি অডি কিউ ৭ এবং অন্যটি মারুতি ব্যালেনো। দুটি গাড়িই ২০১৯ সালে কেনা। অডির দাম ৫৩ লাখ ২১ হাজার ১৬৮ টাকা এবং মারুতি ব্যালেনোর দাম ৭ লাখ ৮৬ হাজার ২৫০ টাকা।

সোনা, হিরা, প্লাটিনামের গয়নার সম্ভার তার কাছে। হলফনামা অনুযায়ী সোনার গয়নার বাজার মূল্য ২৯ লাখ ৭২ হাজার ২০০ টাকার। তার কাছে হিরা রয়েছে ২০ লাখ ১২ হাজার ৪৫০ টাকার এবং ১২ লাখ ১৮ হাজার ৮২০ টাকার প্লাটিনামের গয়না রয়েছে। এর বাইরে ১ লাখ ৪৪ হাজার ৫০০ টাকার একটি হাতঘড়ির কথা হলফনামায় উল্লেখ করেছেন তিনি।

অর্থাৎ তার অস্থাবর সম্পত্তির পরিমাণ মোট ২ কোটি ৫৩ লাখ ৬৬ হাজার ৯৩৯ টাকা। শুধু অস্থাবর সম্পত্তির পরিমাণ দেখে থমকে যাবেন না। স্থাবর সম্পত্তিও রয়েছে কোটি টাকার।

দক্ষিণ ২৪ পরগনার লেদার কমপ্লেক্সে ৬ বিঘা ১০ কাঠার একটি চাষের জমি রয়েছে। ২০১৭ সালে জমিটি কিনেছিলেন তিনি। তার বর্তমান বাজার মূল্য ৮ লাখ টাকা।

শ্রাবন্তীর একটি মাত্র ঋণ রয়েছে। এইচডিএফসি ব্যাংক থেকে ৩৮ লাখ ১২ হাজার ৪৫৬ টাকার গাড়ি ঋণ নিয়েছিলেন।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here