Latest: নতুন প্রেমে মাইলি সাইরাস! – West Bengal News 24

Latest: নতুন প্রেমে মাইলি সাইরাস! – West Bengal News 24

মার্কিন গায়িকা-অভিনেত্রী মাইলি সাইরাসকে সম্প্রতি একটি ক্লাবে কয়েকজন বন্ধুর সঙ্গে সময় কাটাতে দেখা গেছে। এদের মধ্যে একজন ছিলেন ব্রিটিশ গায়ক ইয়াংবস্নাড। ব্রিটিশ পপ-রকার ইয়াংবস্নাডের সঙ্গে মাইলির এই সময় কাটানো নতুন করে এক রোমাঞ্চের গুজবের জন্ম দিয়েছে। শোনা যাচ্ছে একে অপরের প্রেমে মজেছেন।

ক্লাবের পার্টিতে বেশ প্রাণোচ্ছল লাগছিল। গলা ছেড়ে গান গেয়েছেন দু’জনেই। একটি সু্ত্র এমনটিই জানিয়েছেন। পার্টিতে থাকা একজন জানান, তাদের মাঝে অন্তরঙ্গতার ভাব ছিল খুবই স্পষ্ট আর একের ওপর থেকে অন্যের নজর সরছিলই না। স্পষ্টতই তাদের মাঝে কিছু একটা চলছে বোঝা গেছে।

আরও পড়ুন : গ্রামের মেয়ের মাধুরী দীক্ষিতের সুপার হিট গানে দুর্দান্ত নাচ , মুগ্ধ স্বয়ং মাধুরী দীক্ষিত (ভিডিও)

সূত্রটি আরও বলেছে, মাইলি আর ইয়াংবস্নাড অবশ্যই পরস্পরকে মুগ্ধ করার চেষ্টা করে যাচ্ছে, তবে তারা এখনও ডেটিং করছে না। নিতান্তই বন্ধুতে রয়েছেন তারা।

এদিকে, ইয়াংবস্নাড এর আগে গায়িকা হ্যালজির সঙ্গে প্রেম করেছেন বলে জানা যায়। আর মাইলি এক সময় প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাসের সঙ্গে প্রেম করেছেন। অভিনেতা লিয়াম হেমসওয়ার্থের সঙ্গে তার সম্পর্ক বেশ আলোচনায় এসেছে। ২০০৯ সালে ‘দ্য লাস্ট সং’ চলচ্চিত্রের সেটে লিয়াম আর মাইলির পরিচয় আর অন্তরঙ্গতা হয় এবং ২০১২তে তাদের বাগদান হয়। এক বছর পরই তারা আলাদা হয়ে যান।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here