Latest: অজয়ের সঙ্গে প্রেম নিয়ে অবশেষে মুখ খুললেন মাহিমা

Latest: অজয়ের সঙ্গে প্রেম নিয়ে অবশেষে মুখ খুললেন মাহিমা

দার্জিলিংয়ের মেয়ে মাহিমা চৌধুরী। সফল অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে বলিউডে পা রেখেছিলেন। ‘পরদেশ’ সিনেমায় অভিনয় করে বিশেষ খ্যাতি পান। এরপর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন।

অজয়ের সঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করেছেন মাহিমা। এমনকি ‘দিল ক্যায়া কারে’ সিনেমার শুটিংয়ের সময় তাদের প্রেমের গুঞ্জনও ছড়ায়। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন মাহিমা।

আরও পড়ুন : যে কারণে শাহরুখের চেয়ে সালমানে আগ্রহী ছিলেন কিম!

১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি অভিনেত্রী কাজলকে বিয়ে করেন অজয়। তখনই মাহিমার সঙ্গে এই অভিনেতার প্রেমের গুঞ্জন ছড়ায়। একই সময় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন মাহিমা। এই অভিনেত্রী বলেন, “অজয় আমাকে দেখে বলেছিল, ‘তুমি শুটিংয়ের জন্য প্রস্তুত নও।’ আমিও তার কথায় সায় দেই। অজয় তখন পরিচালকের কাছে গিয়ে বলেন, ‘সে মাত্রই দুর্ঘটনা থেকে সেরে উঠছে, সব কিছুদিন বন্ধ থাক।’ পরিচালক জানান, তাহলে সেট ভেঙে ফেলতে হবে। অজয় বলেছিল, ‘ঠিক আছে, সেটিই করুন।’ আমার মনে আছে, এরপর পরিচালক সবাইকে বলেছিলেন, অজয় আমার প্রেমে পড়েছে। পরবর্তী সময়ে একটি ম্যাগাজিনে বিষয়টি লেখা হয়।”

এই অভিনেত্রী আরো বলেন, ‘বিষয়টিতে আমি খুবই অস্বস্তিতে পড়ে যায়। সে মাত্রই তখন বিয়ে করেছে। দিল ক্যায়া কারে সিনেমার শুটিংও শেষ হয়নি। বিয়ে করে সেটে এসেছিল।’

মাহিমা জানান, ‘দিল ক্যায়া কারে’ সিনেমার পরিচালক প্রকাশ ঝা পরবর্তী সময়ে বিষয়টি বুঝতে পারেন। দুর্ঘটনার পর এই অভিনেত্রী ঠিক না হওয়া পর্যন্ত শুটিং বন্ধ রাখেন তিনি। কিন্তু অন্য সিনেমার পরিচালক ও প্রযোজকরা সেটি বোঝার চেষ্টা করেননি।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here