Latest: আমির আমার ঠোঁটে ঠোঁট রাখে, খুব ক্লান্ত হয়ে পড়েছিলাম: কারিশমা

Latest: আমির আমার ঠোঁটে ঠোঁট রাখে, খুব ক্লান্ত হয়ে পড়েছিলাম: কারিশমা

কারিশমা কাপুর। বলিউডের নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা তিনি। ১৯৯৬ সালে ‘রাজা হিন্দুস্তানি’ সিনেমাটি তার ক্যারিয়ারের অন্যতম সেরা ব্যবসাসফল ছবি। এই সিনেমায় আমির খানের সঙ্গে তার চুমুর দৃশ্য নিয়ে এক সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করেন নায়িকা। হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় কারিশমার পুরনো সেই সাক্ষাৎকারটি ভাইরাল হয়েছে।

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমিরকে নিয়ে কারিশমা বলেন, ‘রাজা হিন্দুস্থানি ছবিতে চুমুর দৃশ্যের জন্য খুব খাটতে হয়েছিল। হঠাৎ করেই রানিক্ষেতে বৃষ্টি নামে। একদিকে বৃষ্টি আর একদিকে জমানো ঠান্ডা। আমি পাতলা একটা শাড়িতে। আমি আর আমির পুরো ভিজে গিয়েছিলাম। ওই সময়ই এক গাছের তলায় আমির আমার ঠোঁটে ঠোঁট রাখে। বহুবার রিটেক হয় দৃশ্য। খুব ক্লান্ত হয়ে পড়েছিলাম। তবে সেই শুটিং আজও ভুলতে পারিনি।’

আরও পড়ুন : হট প্যান্ট খুলে ‘অন্তর্বাস’ কেন দেখাচ্ছেন দিশা, মুহূর্তেই ভাইরাল ছবি

তিনি আরও বলেন, ‘পরে শুনলাম এই চুমুর দৃশ্য নাকি বলিউড সিনেমার সবচেয়ে দীর্ঘ চুমুর দৃশ্য!’

প্রসঙ্গত, ১৯৯১ সালে মাত্র ১৭ বছর বয়সে ‘প্রেম কয়েদি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কারিশমা। ক্যারিয়ারে কুলি, রাজা হিন্দুস্তানি, দিল তো পাগল হ্যায়, ফিজা’র মতো অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। বিয়ের পর থেকেই বড় পর্দা থেকে দূরে আছেন তিনি। যদিও তার সেই বিয়ে ২০১৬ সালে ভেঙে গেছে। সন্তানদের নিয়ে একাই থাকছেন তিনি। তবে এরইমধ্যে তার প্রেমের গুঞ্জনও শোনা যায়।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here