Latest: Janhvi Kapoor : সমুদ্র সৈকতে বিকিনির ফাঁকে স্পষ্ট বক্ষযুগল, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জাহ্নবী কাপুর

Latest: Janhvi Kapoor : সমুদ্র সৈকতে বিকিনির ফাঁকে স্পষ্ট বক্ষযুগল, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জাহ্নবী কাপুর

বনি কাপুর ও শ্রীদেবী এর বড় মেয়ে জাহ্নবী কাপুর। ধাড়াক ছবির মধ্যে দিয়ে অভিনয় জগতে প্রথম পা রাখেন জাহ্নবী। 2018 সালের ডেবিউ করেছিলেন তিনি। প্রথম ছবিতেই বেশ প্রশংসা পেয়েছিলেন তিনি। শ্রীদেবী কন্যা ইতিমধ্যে আরো দুটো ছবিতে কাজ করে ফেলেছেন। একটি ‘ঘোস্ট স্টোরিজ’ অপরটি ‘গুঞ্জন সাক্সেনা দ্য কার্গিল গার্ল’ কোভিড পরিস্থিতির জন্য তার এই দুই ছবি মুক্তি পেয়েছিল ওয়েব দুনিয়াতেই। তবে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে খুব অল্পসময়ের মধ্যেই এই নায়িকা।

এই সময় অভিনেত্রীর হাতে রয়েছে আরও দুটি ছবি। যার একটি মুক্তি পায় চলতি বছরের শুরুতেই। হার্দিক মেহতা পরিচালিত ছবি মুক্তি পায় বছরের প্রথমে। 2018 সালে হরর কমেডি ছবি স্ত্রী বেশ জনপ্রিয়তা পায় হার্দিক মেহতার পরিচালনায়। এইবার হার্দিক এর সাথে কাজ করতে দেখা যাচ্ছে জাহ্নবীকে।এই ছবিতে তারা প্রথম একসাথে কাজ করেছেন। রুহি ছবিতে জাহ্নবীর বিপরীতে অভিনয় করতে দেখা যাচ্ছে রাজকুমার রাও ও বরুণ শর্মার মতো অভিনেতা দের। 11 ই মার্চ মুক্তিপ্রাপ্ত এই ছবি জাহ্নবীর নাচ ও অভিনয়ের জন্য বেশ প্রশংসিত হয়েছে। তাঁর আরও একটি ছবি দস্তানা টুতে তাকে অভিনয় করতে দেখা যায় কার্তিক আরিয়ানের সাথে। কার্তিক আরিয়ানের সাথে তার সম্পর্কের গুঞ্জন ওঠে বলিপাড়ায়।

আরো পড়ুন : আমির আমার ঠোঁটে ঠোঁট রাখে, খুব ক্লান্ত হয়ে পড়েছিলাম: কারিশমা

শোনা যায় চলতি বছরের শুরুতেই কার্তিক আরিয়ানের সাথে গোয়া ঘুরতে গিয়েছিলেন এই অভিনেত্রী। যদিও তাদের এই সম্পর্ক বেশি দিন টেকেনি। বর্তমানে অভিনেত্রী কোন সম্পর্কে নেই এমনটাই জানা যায়। তবে 2018 সালে তার প্রথম ছবি ধাড়াক এ কাজ করার সময় শাহিদ কাপুরের ভাই অর্থাৎ জাহ্নবীর শ অভিনেতা ঈশান খাট্টার এর সাথে তার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। পরে যদিও সেই সম্পর্ক বেশি দিন টেকেনি বলেই জানা যায়।

বর্তমানে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। করোনা পরিস্থিতির মধ্যেও নিউইয়র্ক থেকে তিনি পৌঁছে গেছেন মালদ্বীপে। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ এই অভিনেত্রী তার অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন মালদ্বীপ ডাইরির একগুচ্ছ ছবি। আর সেই সব ছবি মুহূর্তেই ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন পোজে সোশ্যাল মিডিয়ায় হাজির হতে দেখা গেল অভিনেত্রীকে। কখনও ব্রেকফাস্ট টেবিলে খাবার হাতে নিয়ে পোজ দিচ্ছেন, কখনো আবার সেলফি মুডে। আবার মেটালিক সুইমিং শুটে হট পোজে হাজির হয়েছেন অভিনেত্রী। হাসিতে ভরা মুখ,এরসাথে চাবুক ফিগার সোশ্যাল মিডিয়ায় বেশ প্রশংসিত হচ্ছে তার এই ছবি। দ্রুত ছড়িয়ে পরা তার এই ছবি সোশ্যাল মিডিয়ায় এবং নাগরিকদের প্রশংসায় প্রশংসিত হচ্ছে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here