Latest: ‘দাড়ি বাড়িয়ে বাঙালির চোখে রবীন্দ্রনাথ হতে চাইছেন মোদি’

Latest: ‘দাড়ি বাড়িয়ে বাঙালির চোখে রবীন্দ্রনাথ হতে চাইছেন মোদি’

বজবজের এক জনসভায় দেবাশিস কুমারের হয়ে ভাষণ দিতে গিয়ে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এক হাত নিলেন অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar)।

শুক্রবার (৯ এপ্রিল) জনসভায় তিনি বলেন, লম্বা দাড়ি-গোঁফ রেখে রবীন্দ্রনাথ ঠাকুর সাজার চেষ্টা করছেন নরেন্দ্র মোদি (Narendra Modi)। তিনি ভুলে গেছেন, বাঙালি এতো বোকা নয় যে সাদা লম্বা দাড়ি-গোঁফ দেখলেই যাকে তাকে বিশ্বকবি বলে ভুল করবে।

অভিনেত্রী বলেন, ভোট থেকেই বাবা দেবাশিস কুমারের নির্বাচনী প্রচারের ছায়াসঙ্গী তিনি। এবার বিধানসভা নির্বাচন। তাই আরো বেশি প্রচার। আরো বেশিক্ষণ দেবাশিস কুমারের (Debasish Kumar) হয়ে কথা বলা।

আরও পড়ুন : ফিনাইল খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন অভিনেত্রী, অতঃপর …

চুল-দাড়ির পাশাপাশি মোদির গেরুয়া পোশাকের প্রতিও কটাক্ষ করেছেন তিনি। দেবলীনার দাবি, ‘বহু বাঙালির মধ্যে ২ কৃতী পুরুষ, বিশ্বকবি আর স্বামী বিবেকানন্দ’।

তিনি বলেন, গেরুয়া পোশাক পরে একই সঙ্গে প্রধানমন্ত্রী নিজেকে স্বামী বিবেকানন্দ প্রতিপন্ন করারও চেষ্টা করছেন। কত বড় ভুল তিনি করছেন, খুব শিগগিরিই সেটা বুঝতে পারবেন।

মোদিকে কটাক্ষের পাশাপাশি বাবার হয়েও মুখ খোলেন তিনি। বলেন, ২৫ বছরের বিধায়ক প্রসঙ্গে নতুন করে বলার কিছুই নেই। দেবাশিস কুমারের কাজ তার নিজের পরিচয়। তিনি আরো একবার প্রার্থী হিসেবে আপনাদের সামনে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here