Latest: জনপ্রিয় র‌্যাপার ডিএমএক্স আর নেই

Latest: জনপ্রিয় র‌্যাপার ডিএমএক্স আর নেই

হৃদরোগে আক্রান্ত হয়ে টানা পাঁচদিন যুক্তরাষ্ট্রের হাসপাতালে লাইফ সাপোর্টে থাকার পর না ফেরার দেশে চলে গেলেন দেশটির জনপ্রিয় র‌্যাপ তারকা ডিএমএক্স (৫০)।

শুক্রবার (৯ এপ্রিল) রাতে পরিবারের সদস্যদের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

পরিবার বলছে, তিনি একজন যোদ্ধা ছিলেন। যিনি শেষ পর‌্যন্ত লড়াই করে গেছেন। তার সংগীত বিশ্বজুড়ে অগণিত ভক্তদের অনুপ্রাণিত করেছে। তিনি ভক্তদের মধ্যে চিরকাল বেঁচে থাকবেন।

আরও পড়ুন : এ আর রহমানের বাড়িটিই যেন একটি পিয়ানো!

এর আগে নিউইয়র্কের হোয়াইট প্লেইনসে হার্ট অ্যাটাকে আক্রান্ত হন ডিএমএক্স। এর পর দ্রুত তাকে স্থানীয় হাসপাতালের ভেন্টিলেশনে ব্যবস্থায় নেওয়া হয়।

ডিএমএক্সের প্রকৃত নাম আর্ল সিমনস। ১৯৯০ এর দশকের শেষ দিকে ‘পার্টি আপ’ ও ‘গেট অ্যাট মি ডগ’সহ আরও কিছু গানের মাধ্যমে র‌্যাপ জগতে তোলপাড় তোলেন তিনি। ডিএমএক্সের প্রথম তিনি অ্যালবাম বাজারে এসেই বিলবোর্ড চার্টে এক নম্বর স্থান দখল করে নেয়।

৫০ বছর বয়সী এ গায়ক অভিনেতা হিসেবেও পরিচিতি। তিনি চল্লিশের বেশি চলচ্চিত্রে কাজ করেছেন। ‘রোমিও মাস্ট ডাই’ ও ‘নেভার ডাই অ্যালোন’ ডিএমএক্সের অন্যতম দুই সিনেমা। এ ছাড়া টিভি অনুষ্ঠানেও তিনি নিয়মিত মুখ।

অসুস্থতার খবর পেয়েই ডিএমএক্সের সমসাময়িক অনেক গায়কই তার জন্য শুভ কামনা জানিয়েছেন। এর মধ্যে আছেন এলএল কুল জে ও মিসি ইলিয়ট। আছেন চান্স দ্য র‌্যাপার, কিড কুডি, এমিনেম ও এসজেডএর মতো তারকারা।

 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here