Latest: বিয়ের পর মধুচন্দ্রিমায় দার্জিলিং ঘুরতে গেলেন নীল-তৃণা! পাহাড়ে অন্তরঙ্গ সময় কাটালেন নবদম্পতি

Latest: বিয়ের পর মধুচন্দ্রিমায় দার্জিলিং ঘুরতে গেলেন নীল-তৃণা! পাহাড়ে অন্তরঙ্গ সময় কাটালেন নবদম্পতি

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন নীল-তৃণা। গত ৪ ফেব্রুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নীল এবং তৃণা। তাদের বিয়েতে মেতেছিল গোটা টলিউড। নিজেদের বিয়ের নানারকম ছবি এবং ভিডিও নিজেদের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছিলেন তারা। সেইসব ছবি এবং ভিডিও বেশ ভাইরাল হয়েছিল স্যোশাল মিডিয়া জুড়ে। নীল-তৃণা রীতিমতো কাপল গোল সেট করে দিয়েছেন সমস্ত প্রেমিক-প্রেমিকাদের কাছে। তবে বিয়ের পর নানা ব্যস্ততার কারনে তাদের কোথাও ঘুরতেও যাওয়া হয়নি।

নীল এবং তৃণা দুজনেই ভীষণ ব্যস্ত নিজেদের শুটিং এর কাজে। নীল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকে নিখিলের চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন। অন্যদিকে স্টার জলসায় ‘খড়কুটো’ ধারাবাহিকে গুণগুণের চরিত্রে অভিনয় করতে দেখা যায় তৃণাকে। এই দুটি ধারাবাহিক সবসময় টিআরপি টেবিলের উপরের দিকে থাকে। তবে কিছুদিন আগেই তৃণমূলে যুক্ত হয়েছেন নীল-তৃণা। তাই তারা শাসকদলের হয়ে প্রচারের কাজেও তারা ভীষণই ব্যস্ত।

আরো পড়ুন : সায়ন্তনীকে কেন চড় মারলেন ইন্দ্রনীল?

তবে নিজেদের ব্যস্ততার মধ্যে থেকে সময় বার করে ঘুরতে বেরিয়ে পড়েছেন তৃনীল। অবশ্য নিজেদের বন্ধুদের সাথেই ঘুরতে গেছেন এই নবদম্পতি। যদিও বিয়ের পর বিদেশে মধুচন্দ্রিমায় যাওয়ার ইচ্ছা থাকলেও আপাতত সেই ইচ্ছাকে স্থগিত রেখে সদলবলে দার্জিলিং পারি দিয়েছেন এই জুটি। এখন বেশ কয়েকদিন পাহাড়েই কাটবে তাদের। সেখানে গিয়ে তাঁরা অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন আর সেই ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

আবার ‘খড়কুটো’ প্রেমীদের এখন বেশ মন ভার। সৌজন্য এবং গুনগুনের রোম্যান্টিক মুহুর্ত দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। তার মধ্যেই ঘুরতে চলে গেলেন তৃণা। তাই দর্শকদের মনে এখন একটাই প্রশ্ন তাহলে কি এখন আর সৌজন্য গুনগুনকে একসাথে দেখা যাবে না? কিন্তু এই সবের বাইরে গিয়ে নীল তৃণা এখন জমিয়ে ছুটি কাটাতে ব্যস্ত।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here