Latest: “এই তো আমার দেশ, মুখটা খুললেই শেষ!” ভয় উপেক্ষা করেই প্রকাশ্যে মুখ খুললেন মধুমিতা সরকার

Latest: “এই তো আমার দেশ, মুখটা খুললেই শেষ!” ভয় উপেক্ষা করেই প্রকাশ্যে মুখ খুললেন মধুমিতা সরকার

 

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে এসেছিলেন মধুমিতা। তারপর করেছেন বড় পর্দায় কাজ। সব জায়গাতেই তার অভিনয় দর্শকদের নজর কেড়েছে। নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। নিজের নানারকম লুকের ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে থাকেন। মাঝেমাঝেই তাকে নানারকম ট্রোলের শিকার হতে হয়। তবে তিনি তাতে থেমে থাকেন না। বরাবরই সমস্ত ট্রোলের যোগ্য জবাব দেন।

এই অভিনেত্রী কিন্তু শুধুমাত্র বাংলার মানুষের কাছে নয় বাংলার বাইরেও বেশ জনপ্রিয়। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা বরুন ধাওয়ান তাকে ইনস্টাগ্রামে। তাই এই অভিনেত্রী যে বর্তমানে আলোচনার শীর্ষে রয়েছেন তা বলার অপেক্ষা রাখে না। নিজের ইনস্টাগ্রামে তাকে নানারকম রিল ভিডিও পোস্ট করতে দেখা যায়। তার স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে তার লুক সবটাই তাকে সবার থেকে আলাদা করে তুলেছে।

আরও পড়ুন : মেয়ে আইরার সাফল্য নিয়ে সৃজিত-মিথিলা যা বললেন

সম্প্রতি তার একটি ইনস্টা রিল ভিডিও ভাইরাল হয়েছে। যা শোরগোল ফেলে দিয়েছে নেটিজেনদের মধ্যে। ‘এই তো আমার দেশ, মুখ খুললেই শেষ’ গানে ঠোঁট মেলাতে দেখা গেল অভিনেত্রীকে। গানটা শুনেই বোঝা যাচ্ছে এটা লড়াই করে বেঁচে থাকার গান। তবে কেন এরকম একটা গানে ঠোঁট মেলালেন অভিনেত্রী। এখন এই প্রশ্নই ঘুরছে তার অনুগামীদের মনে।

সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন ছবির ট্রেলার ট্যাংরা ব্লুজ। এখানে তাকে পরমব্রত-র সাথে অভিনয় করতে দেখা যাবে। এই ছবি পরিচালনা করছেন সুপ্রিয় সেন। ছবির ট্রেলার দেখে অনেকেই একে টলিউডের ‘গাল্লি বয়’ বলেছেন। তবে এই ছবি ‘গাল্লি বয়’-এর থেকে সম্পূর্ন আলাদা। বস্তির ছেলেদের গান নিয়ে তৈরি একটি ব্যান্ডের গল্প বলবে এই ছবি। এই নতুন ছবির প্রোমোশনের জন্যেই এই গানে রিল ভিডিও বানিয়েছেন মধুমিতা।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here