Latest: পুত্র সন্তানের জন্ম দিলেন মধুবনী গোস্বামী, ছবি শেয়ার করলেন স্বামী রাজা

Latest: পুত্র সন্তানের জন্ম দিলেন মধুবনী গোস্বামী, ছবি শেয়ার করলেন স্বামী রাজা

শেষপর্যন্ত শনিবার অভিনেত্রী মধুবনী গোস্বামী এবং তার স্বামী রাজা গোস্বামীর কোল আলো করে এলো প্রথম পুত্র সন্তান। গত বছর নভেম্বরে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে ছিলেন ভালোবাসা ডট কম খ্যাত অভিনেত্রী মধুবনী। এরপর প্রায়শই সোশ্যাল মিডিয়ায় মধুবনী এবং তার পরিবারের বিভিন্ন মুহূর্তের ছবি ভাইরাল হতে দেখা যাচ্ছিল। সম্প্রতি পরপর পাঁচ,সাত এবং নয় মাসের সাধ ভক্ষণ এর ছবিও তিনি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন।

আরও পড়ুন : “এই তো আমার দেশ, মুখটা খুললেই শেষ!” ভয় উপেক্ষা করেই প্রকাশ্যে মুখ খুললেন মধুমিতা সরকার

এই ছবিগুলি দেখে আপ্লুত হয়ে পড়েছিলেন নেটিজেনরা। প্রসঙ্গত মধুবনীর শ্বশুরবাড়িতে পাঁচ মাসের সাধ অনুষ্ঠিত হয় বাড়ির ঠাকুরঘরে পাঁচ রকমের ফল দিয়ে, এরপর সাত মাসের সাধে অন্তঃসত্ত্বা মাকে দেওয়া হয় বিভিন্ন নোনতা এবং ভাজাভুজি খাবার। এবং সবশেষে নয় মাসের সাধের ক্ষেত্রে রীতিমতো রাজকীয় আয়োজন করা হয় হবু মায়ের জন্য। এই প্রতিটি ঘটনার ব্যতিক্রম লক্ষ্য করা যায়নি মধুবনীর ক্ষেত্রেও।ব্যক্তিগতভাবে পুত্রবধূর জন্য প্রতিটি আয়োজন করেছিলেন রাজা গোস্বামীর মা অর্থাৎ মধুবনীর শ্বাশুড়ি।এদিন সকাল হতেই হঠাৎ করে আচমকা রাজা গোস্বামীর ইনস্টাগ্রাম প্রোফাইলে স্ত্রী সহ সদ্যজাত এর ছবি দেখে অবাক হয়ে পড়েন সকলে। সাথে সাথেই তাদের সেই ছবিতে শুভেচ্ছাবার্তা এবং লাইকের বন্যা আসতে থাকে।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে স্ত্রী এবং সদ্যজাত পুত্রসন্তানের ছবি শেয়ার করে রাজা লিখেছেন,”আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন।ভালোবাসা দেবেন। ছেলের বাবা হলাম। উপরওয়ালাকে ধন্যবাদ। কৃতজ্ঞ”।প্রসঙ্গত গত বছর নভেম্বরে অন্তঃসত্ত্বা হওয়ার প্রথম খবর প্রকাশ করে মধুবনী ক্যাপশনে লিখেছিলেন,”জীবনের এক নতুন অধ্যায় আরম্ভ হতে চলেছে, আশীর্বাদ করবেন সকলে… সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন”। ব্যক্তিগত জীবনে এই জনপ্রিয় অভিনেত্রী সবসময় মনে করেন দেবাদিদেব মহাদেবের আশীর্বাদেই তিনি মাতৃত্বের মত এত দামি উপহার লাভ করেছেন।যার জন্য দিন কয়েক আগে শিবরাত্রি উপলক্ষে নিজের বেবি বাম্প এর ছবি শেয়ার করে মহাদেবকে ধন্যবাদ জানিয়ে ছিলেন তিনি। প্রসঙ্গত প্রায় 10 বছরের সম্পর্কের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ওম -তোড়া ওরফে রাজা এবং মধুবনী।সম্প্রতি দিন কয়েক আগেই স্ত্রীর সাথে সেলফি পোস্ট করে নিজেদের প্রেমের গল্প এবং অভিজ্ঞতা শেয়ার করেছিলেন রাজা।

তিনি জানিয়েছিলেন,”২০১০ এ ভালোবাসা.কম নামক ধারাবাহিক এ কাজ করতে গিয়ে স্যাট করে প্রেমে পরে গিয়েছিলাম।মনে হয় এইতো সেদিনের ঘটনা। আজও চোখ বন্ধ করলে দেখতে পাই লাল মারুতিতে বসে আছি তুমি আর আমি। গাড়ীটা ছোট হলেও কখনও জায়গার অভাব হয়নি। মাঝে অনেক কিছু বদলে গেছে, গাড়ী বদলেছে, বাড়ী বদলেছে, সরকার বদলেছে, বদলায়নি শুধু প্রেম। এটাইতো জীবন”!এদিন রাজার পাশাপাশি অভিনেত্রী মধুবনীও নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ছেলের ছবি পোস্ট করেছেন।নিজের অনুরাগীদের উদ্দেশ্য করে ছেলেকে আশীর্বাদ করার কথা লিখেছেন মধুবনী।ক্যাপশন এ ছেলের জন্মের তারিখ উল্লেখ করার পাশাপাশি তার সম্ভাব্য নামও প্রকাশ্যে নিয়ে এসেছেন অভিনেত্রী। ছেলের নাম উল্লেখ করে অভিনেত্রী মধুবনী লিখেছেন,কেশভ আপনাদের সবাইকে হ্যালো বলেছে!

 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here