Latest: অবশেষে সরানো হলো একতা কাপুরের ‘হিজ স্টোরি’র পোস্টার

Latest: অবশেষে সরানো হলো একতা কাপুরের ‘হিজ স্টোরি’র পোস্টার

অবশেষে তুমুল বিতর্কের মুখে দর্শক ও লোয়েভ-এর কলাকুশলীদের কাছে ক্ষমা চেয়ে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে ‘হিজ স্টোরি’র পোস্টার সরিয়ে নেয়া হয়েছে।

একতা কাপুরের বিরুদ্ধে তার আসন্ন ওয়েব সিরিজ ‘হিজ স্টোরি’র পোস্টার অন্য ছবির নকলে তৈরি করার অভিযোগ ওঠে। নতুন ওয়েব সিরিজের পোস্টার ঘিরে তুমুল বিতর্ক শুরু হয়।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, পরিচালক বিক্রমাদিত্য মোটওয়ানি নানা রকম বিস্ফোরক পোস্টে কটাক্ষ করেন অল্ট বালাজিকে। অল্ট বালাজির পক্ষ থেকে জানানো হয়, গত ৯ এপ্রিল আমাদের পক্ষে ‘হিজ স্টোরি’র পোস্টার সামনে আনা হয়েছিল। এরপর আমরা জানতে পারি সুধাংশুর (সারিয়া) লোয়েভে-এর পোস্টারের কথা।

আরও পড়ুন : নারীরাও অন্যদের শরীর নিয়ে কু-মন্তব্য করে: সায়ন্তনী

দুটি পোস্টারের মধ্যে আশ্চর্যজনক মিল শুধুই কাকতালীয় বলে উড়িয়ে দেয়া অসম্ভব। এটা আমাদের ডিজাইন টিমের তরফে তদারকি করা হয়েছে, আমরা ক্ষমাপ্রার্থী।

গত শুক্রবার মুক্তি পেয়েছে অল্ট বালাজির নতুন ওয়েব সিরিজ ‘হিজ স্টোরি’র পোস্টার। পোস্টারে দেখা যায়, একজন পুরুষ আরেকজনকে জড়িয়ে ঘুমাচ্ছে। দুজনেই একপাশে ফিরে শুয়ে আছেন। ঘটনাচক্রে ২০১৫ সালের একটি ছবি ‘এলওইভি’র পোস্টারও হুবহু এক রকম। তাই সঙ্গে সঙ্গে নাগরিকদের মন্তব্য শুরু হয়ে যায়। ‘এলওইভি’ পোস্টার তুলে আনেন নেটনাগরিকরা। উল্লেখ্য, দুটি ছবিই দুই সমকামী পুরুষকে নিয়ে তৈরি। আগামী ২৫ এপ্রিল থেকে অল্ট বালাজিতে দেখা যাবে এই ওয়েব সিরিজ।

‘হিজ স্টোরি’তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সত্যদীপ মিশ্রা এবং মৃণাল দত্ত। অন্যদিকে লোয়েভ ছবিতে দেখা গেছে, ধ্রুব গণেশ ও শিব পন্ডিতকে। নেটফ্লিক্স ইন্ডিয়াতে মুক্তি পেয়েছিল এই ছবি। ছবির বিষয় ও ভাবনা যতই ভালো হোক না কেন, দুটি পোস্টার অর্থাৎ ‘হিজ স্টোরি’ ও ‘এলওইভি’র পোস্টার একসঙ্গে রেখে সিরিজের প্রযোজকদের করে কেউ অল্ট বালাজির উদ্দেশে বলেছেন, ‘আপনারা ঠিক আছেন তো? যদি পোস্টার বানানোর লোকের দরকার পড়ে, আমাকে বলুন। কম খরচে করে দেব’।

এই ব্যক্তির পোস্ট দেখে স্পষ্ট, তিনি ‘এলওইভি’র ছবির সঙ্গে যুক্ত ছিলেন।তিনি আরও লিখেছেন, ‘অনেক মাস ধরে পরিশ্রম করে একটি স্বাধীন ছবি তৈরি করা বেশ কঠিন। কিন্তু যারা দামি স্টুডিয়োতে বসে কাজ করতে পারে, তারা চুরি করে’। হিজ স্টোরি-র নামটিও নাকি,তাইওয়ানের একটি সিরিজের এ অভিযোগ পর্যন্ত উঠেছে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here