Latest: গণতন্ত্রের কালো দিন! নির্বাচন কমিশনের এক হাত নিলেন নুসরত

Latest: গণতন্ত্রের কালো দিন! নির্বাচন কমিশনের এক হাত নিলেন নুসরত

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বিরুদ্ধে নির্বাচন কমিশনের একের পর এক পদক্ষেপের বিরুদ্ধে সরব বসিরহাটের সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান। গণতন্ত্রের কালো দিন বলে দাগালেন তিনি।

টুইটারে নুসরত লিখেছেন, ‘এটাই তাহলে ‘আসল পরিবর্তন’! জায়গায় জায়গায় শীতলকুচি কাণ্ড হবে-র মতো হুমকি দেওয়া হচ্ছে সর্বসমক্ষে তখন চুপ, কিন্তু মমতা ব্যানার্জি যখন বলেন, বিজেপির নির্দেশে কেন্দ্রীয় বাহিনী সন্ত্রাস ছড়াচ্ছে, তখন তাঁর প্রচারে নিষেধাজ্ঞা জারি করা হল! নির্বাচন কমিশনকে ধিক্কার।

আরও পড়ুন : কী কারণে মমতার নির্বাচনী প্রচারণায় নিষেধাজ্ঞা জারি

‘ শীতলকুচি কাণ্ডের পর সেই এলাকায় তৃণমূলের সুপ্রিমোকে ঢুকতে বাধা দেয় কমিশন। তারপর, মঙ্গলবার বারাসাত, হরিণঘাটা, বিধাননগর, কৃষ্ণগঞ্জে মুখ্যমন্ত্রীর সমস্ত সভা বাতিল করে নির্বাচন কমিশন।

কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে প্ররোচিত করায় ২৪ ঘণ্টা রাজ্যের কোথাও তিনি প্রচার করতে পারবেন না বলে জানায় কমিশন। এই ঘটনার পরিপ্রেক্ষিতে ক্ষুদ্ধ তৃণমূলের কর্মী-সমর্থকরা। নিষেধাজ্ঞা জারির পর মঙ্গলবার গান্ধীমূর্তির পাদদেশে বেলা বারোটা থেকে ধরনায় বসবেন বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

নুসরত ছাড়াও, ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী, কৃষ্ণনগরের প্রার্থী কৌশানি মুখার্জিরাও প্রতিবাদে সরব হয়ে টুইট করেছেন। অগণতান্ত্রিক এই পদক্ষেপের কড়া সমালোচনা করেছেন ডেরেক ও’ব্রায়েনও।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here