Latest: জলের তলেই একে অপরকে জড়িয়ে অন্তরঙ্গ মুহূর্তে ছবি শেয়ার করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, মুহূর্তে ভাইরাল সেই ছবি

Latest: জলের তলেই একে অপরকে জড়িয়ে অন্তরঙ্গ মুহূর্তে ছবি শেয়ার করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, মুহূর্তে ভাইরাল সেই ছবি

টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা হল অঙ্কুশ। অভিনয় দিয়ে জিতে নিয়েছেন দর্শকদের মন। বেশিরভাগ সময়ই হাসিখুশি থাকতে দেখা যায় অভিনেতাকে। বেশিরভাগ কমেডি সিনেমাতে অভিনয় কিওরতে দেখা যায় অঙ্কুশকে। অঙ্কুশের একমাত্র প্রেমিকা ঐন্দ্রিলা। এদের প্রেম আজকের নয় গত ১০ বছর থেকে এদের প্রেমের সম্পর্ক। অভিনেত্রী ঐন্দ্রিলা ছোট পর্দার মাধ্যমে অভিনয় জগতে আসেন। সম্প্রতি অঙ্কুশের সাথে ‘ম্যাজিক’ সিনেমার মাধ্যমে বাবর পর্দায় অভিষেক হয় তার।

এই জনপ্রিয় জুটি করোনা আবহে লিভ-ইন সম্পর্কে কাটিয়েছেন।সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। শোনা যায় যে চলতি বছরেই ২০২১ এর ডিসেম্বরে সাত পাকে বাধা পড়তে চলেছেন এই জুটি। টলিপাড়া থেকে সমস্ত অনুরাগীরা তাদের বিয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন।

আরও পড়ুন : এবারে একই ফ্রেমে দেখা গেলো ‘বং-গাই ও অভিনেত্রী ঋতাভরীকে

অভিনেতা অভিনয়ের কাজে ব্যাস্তই থাকে। তাই অভিনয়ের কাজের ফাঁকে প্রেমিকাকে সময় দিতে ভোলেননা। নতুন ছবিতে সাফল্য পেতে না পেতেই কাজের চাপ থেকে একটু মুখ সরিয়ে সব ভুলে, ‘জয় মা ভ্যাকেশন’ বলে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা প্রিওয়েডিং হানিমুন ভ্যাকেশানে। এই জুটি পাড়ি দিয়েছিলে ‘মালদ্বীপ’-এ । সেখানে এই জুটি একটি বিলাসবহুল বিলাসবহুল রিসর্টে একেবারে সমুদ্র লাগোয়া রুম বুক করেছিলেন তাঁরা। মালদ্বীপে ঘুরতে গিয়ে উপসর্গহীন করোনা আক্রান্ত হন ঐন্দ্রিলা সেন। আর সেখান থেকেই তারা নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করেন তারা।

অভিনেত্রীর জন্মদিনের দিন কলকাতায় ফেরার পরিকল্পনা ছিল, কিন্তু তাদের সেই পরিকল্পনা করেছিল। তবে এই সময় প্রেমিকাকে একা ছাড়েননি তিনি। বরং একইরুমে গানে আড্ডায় ছিলেন নেগেটিভ অঙ্কুশ। নিজেদের প্রেমের উত্তাপ বাড়াতে অভিনেত্রী একটি নতুন ছবি শেয়ার করেছেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। জলের নীচে একে অপরকে জড়িয়ে রোম‍্যান্টিক ফটোশুট করতে দেখা গিয়েছে তাঁদের। ঐন্দ্রিলার পরনে নীল বিকিনি ও সাদা নেটের শ্রাগ। অপরদিকে খালি গায়ে সুইমিং ট্রাঙ্ক পরে জলে নেমেছেন অঙ্কুশ। অভিনেত্রীর এই ছবি সোশ্যাল মিডিয়ায় সারা ফেলে দিয়েছে। মুহূর্তেই ভাইরাল তাদের এই পোস্ট।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here