Latest: এবার Rashmika Mandanna-কে দেখা যাবে অমিতাভ বচ্চনের মেয়ের চরিত্রে , জানতে পেরে যা প্রতিক্রিয়া দিলেন বাবা মা!

Latest: এবার Rashmika Mandanna-কে দেখা যাবে অমিতাভ বচ্চনের মেয়ের চরিত্রে , জানতে পেরে যা প্রতিক্রিয়া দিলেন বাবা মা!

দক্ষিণ সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা (Rashmika Mandana)। তামিল, তেলেগু ভাষায় একাধিক হিট ছবি করেছেন অভিনেত্রী।দক্ষিণের সিনেমার পর বলিউডেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। ‘মিশন মজনু’ নামের হিন্দি ছবিতে বলিউডের অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) সাথেই নিজেরে হিন্দি ছবির ক্যারিয়ার শুরু করেন। আর সম্প্রতি একটি দারুন খবর জানতে পারা গিয়েছে। বলিউডের বিগ বি আমিতাভ বচ্চনের সাথে একটি ছবিতে অভিনয় করছেন রাশমিকা। নতুন এই ছবিটির নাম গুডবাই।

যেমনটা জানা গেছে ছবিতে অমিতাভ বচ্চনের মেয়ের চরিত্রে অভিনয় করবেন রাশমিকা। বলিউড অভিনেতাদের মধ্যে অমিতাভ বচ্চন এর নামটাই যথেষ্ট। আর তার মত একজন অভিনেতার সাথে কোন ছবিতে অভিনয় করা সত্যিই ভাগ্যের বিষয়। ছবির জন্য সিলেক্ট হওয়ার পর অভিনেত্রী খুবই খুশি ছিলেন। কারণ রাসমিকার মা ও বাবা দুজনেই অমিতাভ বচ্চনের বিশাল বড় ফ্যান।

আরও পড়ুন : এবার বলিউডে পা রাখতে চলেছন Darshana Banik

রাশমিকা নিজের অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করার কথা বাড়িতে জানান। ইউ জানান যে ছবিতে অমিতাভ বচ্চনের মেয়ের চরিত্রে অভিনয় করবেন রাশমিকা। প্রথমেই তাদের বিশ্বাসই হয়নি এই খবরটি।এই খবরটি জানতে পেরে খুবই খুশি হয়েছিল রাসমিকার মা-বাবা।

অভিনেত্রী আরো জানান খবরটি পাওয়ার পর তার বাবা মা তাকে একজন বাচ্চাকে কিভাবে বোঝায় সেই ভাবে কিছু কথা বুঝিয়ে ছিলেন। অভিনেত্রী মা-বাবা বলেন, ‘ ভালোভাবে কাজ করার চেষ্টা করবে প্রত্যেকটা লাইন বুঝিয়ে বুঝিয়ে বলবে এবং মনোযোগ সহকারে কাজ করবে’।

প্রসঙ্গত রাশ্মিকা ইতিমধ্যেই একটি দুর্দান্ত দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন। ‘পুষ্পা’ নামের ছবিটিতে সুপারষ্টার অভিনেতা আল্লু অর্জুনের সাথে অভিনয় করেছেন অভিনেত্রী। ছবির ফার্স্ট লুক প্রকাশ পেতেই ভাইরাল হয়ে পড়েছে। আশা করা হচ্ছে ছবিটি রিলিজ হলে ব্যাপক সাফল্য পাবে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here