Latest: রোড শো চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন মিঠুন চক্রবর্তী, স্থানান্তরিত করা হচ্ছে কলকাতায়

Latest: রোড শো চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন মিঠুন চক্রবর্তী, স্থানান্তরিত করা হচ্ছে কলকাতায়

রায়গঞ্জে (Raiganj) রোড শো চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন মহাগুরু মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। তড়িঘড়ি তাঁকে নামানো হয় হুডখোলা গাড়ি থেকে। হেলিকপ্টারে ইতিমধ্যেই কলকাতার উদ্দেশে রওনা হয়েছেন তিনি। মহাগুরুর আচমকা অসুস্থতায় উদ্বিগ্ন আমজনতা।

বিজেপি (BJP) যোগের পর থেকেই প্রচারে ঝাঁপিয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। নিয়মিত প্রার্থীদের সঙ্গে প্রচার করছেন তিনি। কখনও বিজেপি প্রার্থীর সমর্থনে সভা করছেন তো কখনও আবার রোড শো। রবিবার উত্তর দিনাজপুরের (Uttar Dinajpur) রায়গঞ্জের চণ্ডীতলা থেকে পাঁচ কিলোমিটার রোড-শো করার কথা ছিল তাঁর। নির্দিষ্ট সময়েই সেখানে পৌঁছন মহাগুরু।

আরও পড়ুন : ‘গোলন্দাজ’ ছবির টিজার প্রকাশ, কিংবদন্তি ফুটবলারের ভূমিকায় Dev

জানা গিয়েছে, আগে থেকেই অসুস্থ বোধ করছিলেন তিনি। সেই কারণে এদিন প্রথমে হুড খোলা গাড়িতে উঠতে চাননি। কিন্তু দলের নেতা-কর্মীদের আবেদনে শেষমেষ শারীরিক অসুস্থতাকে গুরুত্ব না দিয়েই হুডখোলা গাড়িতে ওঠেন তিনি। চণ্ডীতলা থেকে শুরু হয় শোভাযাত্রা। পাশেই ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী। খোশমেজাজেই ছিলেন মিঠুন। রাস্তার দু’পাশে থাকা জনতার উদ্দেশে হাতও নাড়েন তিনি। তাঁর উদ্দেশে ফুলবৃষ্টি করে আমজনতা। নাচতেও দেখা যায় মিঠুনকে।

রোড শো ২০০ মিটার পেরতে না পেরতেই ছন্দপতন হয়। মধ্যেই আচমকা অসুস্থ হয়ে পড়েন মহাগুরু। তড়িঘড়ি গাড়ি থেকে নামানো হয় মিঠুনকে। নিয়ে যাওয়া হয় হেলিপ্যাডে।

জানা যাচ্ছে, ইতিমধ্যেই হেলিকপ্টারে কলকাতার (Kolkata) উদ্দেশে রওনা হয়েছেন তিনি। এই ঘটনায় স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন অভিনেতার ভক্তরা। অসুস্থ হওয়া সত্ত্বেও কেন হুড খোলা গাড়িতে তোলা হল অভিনেতাকে, তা নিয়ে প্রশ্ন উঠছে। উল্লেখ্য, মিঠুন চক্রবর্তী অসুস্থ হয়ে পড়ায় বেশ কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে যায় রোড শো। তবে পরিস্থিতি সামাল দিয়ে ফের কর্মসূচি শুরু করে বিজেপি নেতারা।

সূত্র :সংবাদ প্রতিদিন



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here