Latest: মাস্ক পরা নিয়ে রাজনীতিবিদদের খোঁচা দিলেন দেব

Latest: মাস্ক পরা নিয়ে রাজনীতিবিদদের খোঁচা দিলেন দেব

করোনা আবহে মাস্ক পরা নিয়ে অভিনেতা দেব খোঁচা দিয়েছেন রাজনীতিবিদদের। তিনি বলেন, আমাদের দেশে একমাত্র নেতারাই পারেন ইচ্ছেমতো নিয়ম গড়তে এবং ভাঙতে। তার এই টুইট নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ঠিক কী বলেছেন দেব? আসলে সদ্য প্রকাশিত হয়েছে দেব অভিনীত ‘গোলন্দাজ’ ছবির টিজার। ভারতে ‘ফুটবলের জনক’ নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় তার অভিনয় দেখার জন্য মুখিয়ে ছিল তার অনুরাগীরা। পহেলা বৈশাখ প্রকাশিত হয়েছে ছবির টিজার, যা দেখে প্রশংসায় পঞ্চমুখ সকলেই।

অনুরাগীদের ভালবাসা পেয়ে আপ্লুত দেব সোশ্যাল মিডিয়ায় পাল্টা পোস্টে ধন্যবাদ জানিয়েছেন অনুরাগীদের এবং সংবাদমাধ্যমকে। সেই সঙ্গে যেন প্রচ্ছন্নভাবে খোঁচা দিয়েছেন রাজনীতিবিদদের।

আরও পড়ুন : Skin Specialist এর জোরাজুরিতে চিকিৎসা করিয়ে বিপাকে অভিনেত্রী

নিজের পোস্টে অভিনেতা লিখছেন, গোলন্দাজের টিজারকে এতটা ভালবাসা দেওয়ার জন্য ধন্যবাদ। আমরা সত্যিই আপ্লুত।

এরপরই তৃণমূল সাংসদ রাজনীতিবিদদের খোঁচা দিয়ে বলেন, করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে অকারণে বাইরে বের হবেন না। বাইরে গেলেই মাস্ক পরুন। অবশ্য যদি আপনি কোনো রাজনৈতিক দলের নেতা না হন (আমাদের দেশে একমাত্র রাজনৈতিক নেতারাই ইচ্ছামতো নিয়ম ভাঙতে ও তৈরি করতে পারেন)।

প্রশ্ন উঠতে শুরু করেছে নিজে রাজনীতিবিদ হয়েও রাজনীতির সঙ্গে যুক্ত নেতানেত্রীদের কটাক্ষের কারণ কী? তাহলে কী করোনা পরিস্থিতিতে এভাবে ভোটের প্রচারে বিরক্ত অভিনেতা? বস্তুত এবারের নির্বাচনে তিনি নিজেও বহু সভা-সমাবেশে অংশ নিয়েছেন। তার সভায় মানুষের ভিড় একেবারে হুমড়ি দিয়ে পড়ে। যদিও প্রতিটি সভা থেকেই করোনা নিয়ে সতর্ক করতে দেখা গেছে অভিনেতাকে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here