Latest: West Bengal Assembly Election 2021 : উঠল ‘গো-ব্যাক’ স্লোগান,ব্যারাকপুরে তুমুল বিক্ষোভের মুখে Raj Chakraborty

Latest: West Bengal Assembly Election 2021 : উঠল ‘গো-ব্যাক’ স্লোগান,ব্যারাকপুরে তুমুল বিক্ষোভের মুখে Raj Chakraborty

ব্যারাকপুরের লালকুঠি বুথে এক এবং দু’নম্বরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তীকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান উঠল। চরম বিক্ষোভের মুখে পড়তে হল শাসক দলের এই তারকা প্রার্থীকে। এখানেই শেষ নয়। উত্তেজনার বাড়ার সঙ্গে সঙ্গে ওঠে ‘জয় শ্রীরাম’ ধ্বনিও।

এদিন ভোটের শুরুতেই নিজের জয়ের বিষয়ে সংবাদ মাধ্যমের কাছে আত্মবিশ্বাস প্রকাশ করেন রাজ চক্রবর্তী। বুথ পরিদর্শনের করতে করতে তিনি পৌঁছন লালকুঠির এক এবং দু’নম্বর বুথে। তাঁকে দেখেই উত্তেজনা ছড়ায়। বিক্ষোভ শুরু করেন বিজেপি ক্রমী, সমর্থকরা।

গেরুয়া শিবিরের কর্মীদের দাবি, ‘বাইরের লোক রাজ। তিনি কেন েকানে আসবেন। ওঁর সঙ্গে যাঁরা রয়েছেন তারাও বহিরাগত। এলাকায় উত্তেজনা ছড়াতেই বুথে বুথে ধুরছেন উনি।’ রাজকে দেকে ওঠে ‘জয় শ্রীরাম’ স্লোগানও। তৃণমূল প্রার্থী, নির্ধারিত গাড়ি ছাড়াও বেশ কয়েকটি বাড়তি গাড়ি নিয়ে ঘুরছেন বলে অভিযোগ করেছেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং।

রাজ চক্রবর্তীর কটাক্ষ, ‘যাঁরা ‘গো ব্যাক’ স্লোগান দিচ্ছেন, তাঁরা নিজেরাও জানেন যে কেন স্লোগান দিচ্ছেন। পাক্কা হারছে বলেই এই ধরণের বিক্ষোভ দেখাচ্ছে।।’

এদিন সকালে ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী নিজের জয়ের বিষয়ে বলেছিলেন, ‘জয়ের বিষয়ে ১০০ শতাংশ আশাবাদী। আমি নিজের মতো খেটেছি। এখানকার সাধারণ কর্মীরা সবাই খুব খেটেছেন। মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মতো শীর্ষ নেতৃত্ব সমর্থন করেছে। দিনের শেষে আমরা হাঁটব। কমপক্ষে ৩০,০০০-৩৫,০০০ ভোটে জিতব।’

সুত্র : দি ইন্ডিয়ান এক্সপ্রেস

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here