Latest: প্রথম ডেটে কেমন হবে আপনার ফ্যাশন

Latest: প্রথম ডেটে কেমন হবে আপনার ফ্যাশন

প্রথম ডেটে কেমন হবে আপনার ফ্যাশন

ডেটিং। শব্দটার মধ্যে সবসময় একটা উত্তেজনা লুকিয়ে থাকে। সঙ্গীর সঙ্গে ওই বিশেষ দিনের বিশেষ মুহূর্তটুকুতে দু’জনেই চায় একটু আলাদা করে মনে রাখতে। তাই দিনটার অপেক্ষা যেমন থাকে তেমন চিন্তাও কম থাকে না। সবথেকে বেশি যে চিন্তাটা মাথায় আনাগোনা করে সেটা হল, পারফেক্ট ডেটে কেমন হবে আপনার ফ্যাশন। প্রথম ডেটেই সঙ্গীর মনে জায়গা দখল করতে রইল এক্সপার্টদের টিপস।

প্রথম ডেটে পারফেক্ট দেখাতে ওয়ারড্রব খুলে চোখ বন্ধ করে বের করে ফেলুন সবথেকে ভালো পোশাকটা। তবে অবশ্যই মাথায় রাখতে হবে সেই আউটফিট যেন আপনি যে জায়গায় যাচ্ছেন তার সঙ্গে মানানসই হয়। কারণ আপনার পার্টনারের কাছে প্রথম ইমপ্রেশন ফেলবে আপনার বাইরের লুক।

এমন পোশাক বাছুন যা আপনি সহজে ক্যারি করতে পারেন। আপনাকে চনমনে ও ফ্রেশ দেখাবে। ফ্যাশনেবল দেখাতে গিয়ে আনকমফর্টেবল হয়ে পড়েন এমন কোনও পোশাক পরবেন না।

আরও পড়ুন : পুরুষসঙ্গীকে হাতের মুঠোয় রাখার ১২ টিপস

যে পোশাকে আপনাকে স্মার্ট ও সেক্সি দেখায় সেটাই বাছুন । তবে খুব ছোটোখাটো পোশাক না পরাই ভালো।

পারফেক্ট আউটফিট বাছতে গিয়ে চলতি ট্রেন্ডের দিকে বেশি ঝুঁকবেন না। এতে আপনার ফ্যাশন খারাপ হতে পারে। তাই ট্রেন্ড না ফলো করে নিজের স্টাইলে সাজুন।

পোশাকের পর আসা যাক মেকআপে। কখনই লাউড মেকআপ করবেন না। ময়শ্চারাইজ়ার এড়িয়ে চলুন। আই মেকআপের সঙ্গে ঠোঁটের মেকআপের যেন সামঞ্জস্য থাকে। নেলপলিশের রঙের দিকেও নজর রাখবেন।

জামাকাপড়, মেকআপ তো গেল। এবার কেমন হবে হেয়ারস্টাইল? হেয়ারস্টাইল যতটা নরমাল হয় ততটাই ভালো। তবে ডেটের একদম আগে হেয়ারকাট করাবেন না।

বেশি জুয়েলারি না পরাই ভালো।

 Read on the original site 

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here