Latest: sourav ganguly: শারজাহ স্টেডিয়াম ঘুরে এসেই পোস্ট সৌরভের, পাক ক্রিকেটারের ছবি ব্লার করে বিতর্কে! – sourav ganguly blurs pakistan cricketers’ image in an insta post after visiting sharjah stadium

Latest: sourav ganguly: শারজাহ স্টেডিয়াম ঘুরে এসেই পোস্ট সৌরভের, পাক ক্রিকেটারের ছবি ব্লার করে বিতর্কে! – sourav ganguly blurs pakistan cricketers’ image in an insta post after visiting sharjah stadium

হাইলাইটস

  • কিন্তু কেন ব্লার করে দেওয়া হয়েছে, তা নিয়ে এখনও অবধি কিছুই জানানো হয়নি।
  • তবে বিষয়টি একেবারেই ভালো চোখে নেননি পাকিস্তানের প্রাক্তন থেকে নতুন ক্রিকেটারেরা।
  • এই মাঠেই ভারতীয়দের পাশাপাশিই জাভেদ মিঁয়াদাদ থেকে শুরু করে, রাশিদ লতিফ, মিসবা-উল-হক, আজহার মাহমুদ, দানিশ কানেরিয়ার মতো নামজাদা প্রাক্তন পাক ক্রিকেটারেরাও ইতিহাস সৃষ্টি করেছিলেন একদা।

এই সময় ডিজিটাল ডেস্ক: দামামা বেজে গিয়েছে। মঙ্গলবারই ১৩তম আইপিএলের চূড়ান্ত পর্যায়ের প্রস্তুতি দেখতে শারজাহ স্টেডিয়াম ঘুরে এলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভের সঙ্গেই বিসিসিআই-এর অন্যান্য সদস্যরাও দেখে এলেন IPL 2020-র প্রস্তুতি।

এই শারজাহ স্টেডিয়ামেই জীবনের বহু গুরুত্বপূর্ণ ম্যাচ খেলেছেন তদানীন্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ। আর সেই মাঠে গিয়েই স্মৃতির অলিগলি হেঁটে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সৌরভ শেয়ার করলেন বেশ কিছু ছবি।

সেই পোস্টে সৌরভ লিখছেন, ‘IPL 2020-র জন্য প্রস্তুত বিখ্যাত শারজাহ স্টেডিয়াম।’ সৌরভের সঙ্গে এ দিন শারজাহ স্টেডিয়াম পরিদর্শনে গিয়েছিলেন আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল, আইপিএলের প্রাক্তন মুখ্য রাজীব শুক্লা, সিওও হেমাঙ্গ আমিন-সহ আরও অনেকে।

কিছু দিন আগেই এক্কেবারে নতুনরূপে সাজানো হয়েছে এই ক্রিকেট স্টেডিয়ামকে। বসানো হয়েছে নতুন ক্যানোপাই, রয়্যাল স্যুট, কমেন্ট্রি বক্স, ভিআইপি হসপিটালিটি বক্স থেকে আরও কত কী। আর কোভিড প্রোটোকলের দিকেই নজর রেখেই আরও নতুন করে ঢেলে সাজানো হয়েছে এই স্টেডিয়ামকে।


তবে সৌরভেরই শেয়ার করা শারজাহ স্টেডিয়ামের একটি ছবিকে ঘিরে বিস্তর বিতর্কও দানা বেঁধেছে। শারজাহ স্টেডিয়ামের সেই ছবির পিছনের দিকে ছিল এক পাকিস্তানি ক্রিকেটারের ছবি। সৌরভ যে ছবিটি শেয়ার করেছেন, তার ব্যাকগ্রাউন্ড থেকে ওই পাকিস্তানি ক্রিকেটারের ছবিটি ব্লার করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: IPL প্রস্তুতি খতিয়ে দেখতে ফেসশিল্ড পরে দুবাইয়ে সৌরভ

কিন্তু কেন ব্লার করে দেওয়া হয়েছে, তা নিয়ে এখনও অবধি কিছুই জানানো হয়নি। তবে বিষয়টি একেবারেই ভালো চোখে নেননি পাকিস্তানের প্রাক্তন থেকে নতুন ক্রিকেটারেরা। এই মাঠেই ভারতীয়দের পাশাপাশিই জাভেদ মিঁয়াদাদ থেকে শুরু করে, রাশিদ লতিফ, মিসবা-উল-হক, আজহার মাহমুদ, দানিশ কানেরিয়ার মতো নামজাদা প্রাক্তন পাক ক্রিকেটারেরাও ইতিহাস সৃষ্টি করেছিলেন একদা।

ভারতে করোনায় সংক্রামিতের সংখ্যা মাত্রাতিরিক্ত ভাবে বাড়তে থাকায়, কিছুটা বাধ্য হয়েই সংযুক্ত আরব আমিরশাহি-তে আইপিএল-এর ১৩তম সিজন সরিয়ে নিয়ে যেতে বাধ্য হয়েছে বিসিসিআই। মূলত, দুবাই, আবু ধাবি এবং শারজাহ-তেই খেলা হবে।

আরও পড়ুন: ‘সৌরভের পিছনে লেগে বড় ভুল করেছিল শাহরুখ!’ KKR বিতর্কে আসরে এবার গায়ক অভিজিৎ

তবে শারজাহ স্টেডিয়ামের নতুন লুকে একপ্রকার স্তম্ভিত সৌরভ। বহু ইতিহাসের সাক্ষী থাকা এই স্টেডিয়ামের নতুন ভাবে সেজে ওঠা নিয়ে সৌরভের বক্তব্য, ‘তরুণ ক্রিকেটারেরা এই মাঠে খেলার জন্য মুখিয়ে রয়েছেন। সচিন তেন্ডুলকর থেকে সুনীল গাভাসকারের মতো বিখ্যাত ক্রিকেটারেরা এই মাঠে বহু ইতিহাস রচনা করেছেন।’

এই সময় ডিজিটাল এখন টেলিগ্রামেও। সাবস্ক্রাইব করুন, থাকুন সবসময় আপডেটেড। জাস্ট এখানে ক্লিক করুন

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here