Latest: ম্যারাডোনার জন্য… | West Bengal News 24

Latest: ম্যারাডোনার জন্য… | West Bengal News 24

তিনি ছিলেন ফুটবলের ঈশ্বর। তাকে বলা হয় ফুটবলের জাদুকর। উপমহাদেশ তো বটে সারা বিশ্বে ফুটবলের যে উন্মাদনা তার স্রষ্টাও ছিলেন তিনি। চির অম্লান তার শতাব্দীর সেরা গোল, হ্যান্ড অব গড, অসংখ্য মন মাতানো ড্রিবল কিংবা ডিফেন্ডারদের ফাঁকি দিয়ে অসংখ্য গোলের স্মৃতি।

রেকর্ডের পাতায় কিংবা মানুষের মস্তিষ্কে সব সময় তিনি থাকবেন। ইতিহাসের পাতায় লিখা থাকবে তার অর্জন। কিন্তু থাকলেন না সেইসব ইতিহাসের স্রষ্টা দিয়েগো ম্যারাডোনা। মঙ্গলবার রাতে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ম্যারাডোনা পরলোকে পাড়ি জমান। তার প্রয়াণের খবরে শোকাহত সারা বিশ্ব।

ক্রীড়াঙ্গনের বড় তারকার মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার ‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ স্পন্সরড বাই ওয়ালটন’ এর তৃতীয় ম্যাচ শেষে টুর্নামেন্টে অংশগ্রহণকারী চার দলের খেলোয়াড়, টিম মেনেজমেন্ট, অফিসিয়াল ও সমর্থকরা ম্যারাডোনার মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন করেন।

আরও পড়ুন: তোমার জন্যই ফুটবল খেলা দেখতাম: সৌরভ

জায়ান্ট স্ক্রিনে ভেসে আসে ফুটবল ঈশ্বরের ছবি। বিসিবি বার্তায় লিখেন, ‘ম্যারাডোনা তোমাকে সব সময় মনে থাকবে।’ নীরবতার সময়টায় ম্যারাডোনার ক্যারিয়ারের উল্লেখযোগ্য অংশগুলো তুলে ধরা হয়। অংশগ্রহণকারী সব দলের ক্রিকেটার, টিম মেনেজমেন্ট, অফিসিয়াল উপস্থিত থাকলেও জেমকন খুলনার অলরাউন্ডার সাকিব আল হাসানকে দেখা যায়নি।

ম্যারাডোনার জন্য…

ম্যারাডোনার মৃত্যুতে শোকে মুহ্যমান দেশের ক্রিকেটাররাও। রাতেই ফেসবুকে শোকবার্তা দিয়েছেন মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান। বৃহস্পতিবার সকালে তামিম, মুশফিকরাও ম্যারাডোনার প্রতি ভালোবাসা প্রকাশ করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here