Latest: ম্যারাডোনার লাশ চুরির আশঙ্কায় পাহারায় ২০০ পুলিশ

Latest: ম্যারাডোনার লাশ চুরির আশঙ্কায় পাহারায় ২০০ পুলিশ

সর্বকালের অন্যতম সেরা ফুটবলার ডিয়েগো ম্যারাডোনার মৃতদেহ চুরি হয়ে যেতে পারে এই আশঙ্কায় পুলিশ মোতায়েন করা হয়েছে। চুরি চক্র কিংবা পাগলা সমর্থকরা এমন কাণ্ড ঘটাতে পারে। এমন শঙ্কায় সমাধিতে পুলিশি পাহারা বসিয়েছে আর্জেন্টিনা সরকার। আর্জেন্টিনার বুয়েন্স আয়ার্সের উপশহরে সমাধিস্থল ভেলা ভিস্তায় মা-বাবার পাশে শায়িত হন ম্যারাডোনা। সেখানেই ২০০ সশস্ত্র পুলিশ ২৪ ঘন্টা পাহারা করছেন। এমনটাই জানিয়েছে বৃটিশ ট্যাবলয়েড দ্য সান।

কর্তৃপক্ষের আশঙ্কা, ভক্তরা প্রিয় তারকার দেহ মমি করে রাখতে চুরি করার উদ্দেশ্যে ভেঙে ফেলতে পারে সমাধি। তাই এক সপ্তাহ সার্বক্ষণিক নজরদারিতে থাকবে ম্যারাডোনার সমাধিস্থল।

আরও পড়ুন : ম্যারাডোনা মৃত্যু তদন্ত : ব্যক্তিগত চিকিৎসকের বাড়ি ও ক্লিনিকে তল্লাশি

ম্যারাডোনার সমাধিতে চুরির ব্যাপারে শঙ্কা তৈরির কারণও রয়েছে। ১৯৮৭ সালে সাবেক আর্জেন্টাইন প্রেসিডেন্ট হুয়ান পেরনের সমাধি ভেঙে তার দেহ চুরি করে নিয়ে গিয়েছিল কিছু অন্ধভক্ত। হুয়ান পেরন ছিলেন আর্জেন্টিনায় তুমুল জনপ্রিয় একজন প্রেসিডেন্ট। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে আর্জেন্টিনাজুড়ে। তার শেষযাত্রায় ভক্তরা মাতম করতে শুরু করেন। ফুল আর চোখের পানিতে বিদায় দিয়েছিলেন তারা তাদের প্রিয় প্রেসিডেন্টকে। পরে দেখা গেল, কোনো এক অন্ধভক্ত প্রিয় প্রেসিডেন্টের দেহখানা চুরি করে নিয়ে গেছে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here