Latest: ‘আমরা সবাই মেসিকে পিএসজিতে চাই’

Latest: ‘আমরা সবাই মেসিকে পিএসজিতে চাই’

বার্সেলোনায় লিওনেল মেসির ভবিষ্যৎ নিয়ে চলছে নানা গুঞ্জন। আর্জেন্টাইন ফরোয়ার্ড ন্যু ক্যাম্পে থাকবেন নাকি থাকবেন না, এই অনিশ্চয়তা এখনও কাটছে না। এরই মধ্যে সাবেক সতীর্থ নেইমার তার সঙ্গে একই দলে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন।

বোঝাই যাচ্ছে, প্যারিস সেন্ত জার্মেইতে মেসিকে চাইছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এবার তার সঙ্গে সুর মেলালেন ফরাসি চ্যাম্পিয়নদের আরেক আর্জেন্টাইন লিয়ান্দ্রো পারেদেস।

গত আগস্টে হঠাৎ করে বার্সেলোনা ছাড়ার ঘোষণা দেন মেসি। কিন্তু রিলিজ ক্লজের জটিলতায় ইচ্ছার বিরুদ্ধে আরও এক মৌসুম থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। পরের মৌসুমে কোথায় হবে তার ঠিকানা, তা নিয়ে চলছে জল্পনা। খুব কম দলই আর্থিকভাবে মেসির সঙ্গে চুক্তি করতে সক্ষম।

শোনা যাচ্ছে, আগামী জানুয়ারিতে ম্যানচেস্টার সিটি কিনে নিতে পারে ছয়বারের ব্যালন ডি’অর জয়ীকে। প্রিমিয়ার লিগ দলটির মতো সামর্থ্য আছে পিএসজিরও।

আরও পড়ুন: শারীরিক সম্পর্কের কারণে ইনজুরিতে ওয়ার্নার, স্ত্রীর বেফাঁস মন্তব্য

আধুনিক সময়ের অন্যতম সেরা ফুটবলারকে তাই ক্লাব সতীর্থ হিসেবেও দেখতে চান পিএসজির সেন্ট্রাল মিডফিল্ডার পারেদেস, ‘পিএসজিতে মেসি? আমি তেমন কিছু আশা করি। আমরা সবাই চাই সে আসুক এখানে।

কিন্তু সিদ্ধান্ত তার ওপর। আমাদের অসাধারণ দল, ভালো খেলোয়াড়, ভালো মানুষ আছে। আমরা এর সুবিধা নেই। যেমনটা বললাম, আশা করি লিও তার জন্য সেরা সিদ্ধান্ত নেবে। কিন্তু আমরা তাকে হাত বাড়িয়ে স্বাগত জানাবো।’

মেসির সঙ্গে ২০১৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত বার্সায় কাটানো নেইমার বুধবার বলেন, ‘আমি সবচেয়ে বেশি যা চাই, তা হলো আবারও তার সঙ্গে খেলা।’ আর্জেন্টাইন তারকার জন্য নিজের পজিশন ছাড়তেও রাজি তিন, ‘সে আমার জায়গায় খেলতে পারে। আমার জন্য এটা কোনও সমস্যা হবে না। তবে সামনের মৌসুমেই এটা করতে হবে।’

নেইমারের এই বক্তব্য চোখে পড়েছে বার্সার সাবেক প্রেসিডেন্ট ও বর্তমান প্রার্থী জোয়ান লাপোর্তা। তিনি রেডিও কাতালুনিয়াকে বলেছেন, ‘এটা বলা তার জন্য স্বাভাবিক। তারা বন্ধু এবং বোঝাপড়াও ভালো। এই সম্পর্ক স্বাভাবিক। আমি আশা করি লিও অপেক্ষা করবে এবং নতুন বার্সা প্রেসিডেন্টের প্রস্তাব শুনবে।’



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here