Latest: বাবর আজমের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ তরুণীর

Latest: বাবর আজমের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ তরুণীর

এখন পাকিস্তানের হাল আমলের সুপারস্টার বাবর আজম। তবে যখন তিনি তারকা হয়ে ওঠেননি, তখন থেকেই একজন তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। ঘনিষ্ঠতা থেকে ওই তরুণীর পেটে বাচ্চা আসে। পরে বাবর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিকাকে গর্ভপাতে বাধ্য করেন। খবর জিও টিভির।

পরবর্তীতে সময়ের পরিবর্তনে পাকিস্তানের সবচেয়ে বড় তারকা হয়ে ওঠেন বাবর, তাকে তুলনা করা হয় বিরাট কোহলির সঙ্গেও। তিন সংস্করণের ক্রিকেটে এখন তিনি অধিনায়ক। কিন্তু তারকা হওয়ার পরেই নাকি পুরনো প্রেমিকাকে ভুলে গেছেন বাবর! ক্রিকেটে অর্থ-খ্যাতি আসার পর বাবর তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানান। বাবর যখন ফিরিয়ে দিয়েছিলেন, তখন সেই নারী আবারও থানায় গিয়েছিলেন অভিযোগ করতে। কিন্তু তখন থানায় তার অভিযোগ নেওয়া হয়নি বলে দাবি করেছেন ওই নারী।

আরও পড়ুন : এবার সিরিজ থেকেই ছিটকে গেলেন জাদেজা

সম্প্রতি বাবরের সেই প্রেমিকার এমন অভিযোগে তোলপাড় সৃষ্টি হয়েছে। তার বিরুদ্ধে এই অভিযোগ মারাত্মক। আদালতে যদি তা প্রমাণ হয় তাহলে বাবরের ক্যারিয়ার তো শেষ হবেই, উপরন্তু কঠিন শাস্তিও পেতে হবে তাকে। এই মুহূর্তে দল নিয়ে নিউজিল্যান্ড সফরে আছেন বাবর।

এর মধ্যে লাহোরের আদালতে ওই নারীর অভিযোগের ভিত্তিতে বাবর ও তার পরিবারকে আদালত আজ নির্দেশ দিয়েছেন যাতে অভিযোগকারী নারীকে কোনোভাবে হয়রানি না করা হয়। বলা হচ্ছে, পরিচিতি পাওয়ার আগে দু’জনের ১০ বছরের প্রেমের সম্পর্ক ছিল।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here