Latest: অবসরের পরদিন মুম্বাইয়ে নতুন দায়িত্বে পার্থিব

Latest: অবসরের পরদিন মুম্বাইয়ে নতুন দায়িত্বে পার্থিব

বুধবার টুইটারে সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন পার্থিব প্যাটেল। একদিন পর তাকে চাকরি দিলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ফ্রাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্স। এই ক্লাবটির হয়ে তিন মৌসুম আইপিএল খেলেছেন সাবেক ভারতীয় উইকেটকিপার।

কনিষ্ঠতম টেস্ট উইকেটকিপারকে ‘ট্যালেন্ট স্কাউট’ হিসেবে নিয়োগ দিয়েছে মুম্বাই। তার কাজ হবে নতুন প্রতিভা খুঁজে বের করা। বৃহস্পতিবার পার্থিবকে এই দায়িত্ব দেওয়ার খবর নিশ্চিত করে পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়নরা।

২০১৫ থেকে ২০১৭ সাল পর্যন্ত মুম্বাইয়ে খেলেছিলেন পার্থিব, প্রথম ও শেষ বছর জেতেন আইপিএল শিরোপা। পুরানো ক্লাবে নতুন দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত তিনি, ‘মুম্বাই ইন্ডিয়ান্সে আমি ক্রিকেট খেলা উপভোগ করেছিলাম।

আরও পড়ুন: ম্যারাডোনার সম্পত্তি পেতে আইনী লড়াইয়ে ৬ নারীর ১০ সন্তান!

চ্যাম্পিয়ন দলটির হয়ে স্মরণীয় তিনটি বছর আমার স্মৃতিতে অমলিন। এবার আমার জীবনে নতুন একটা অধ্যায় শুরু। আমি রোমাঞ্চিত, আত্মবিশ্বাসী এবং মুম্বাইয়ের টিম ম্যানেজমেন্টের প্রতি কৃতজ্ঞ আমাকে এই সুযোগ দেওয়ার জন্য।।’

ফ্রাঞ্চাইজি মালিক আকাশ আম্বানি সাবেক ভারতীয় ক্রিকেটারকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন। মুম্বাইয়ে খেলার অভিজ্ঞতাকে তিনি কাজে লাগিয়ে দলকে আরও শিখরে পৌঁছে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আশাবাদী আম্বানি।

২০০২ সালে ইংল্যান্ডের বিপক্ষে ট্রেন্ট ব্রিজ টেস্টে অভিষেক হয় পার্থিবের। ১৭ বছর ১৫২ দিনে গ্লাভস হাতে নিয়েছিলেন, যা এখনও সবচেয়ে কম বয়সে টেস্ট কিপিংয়ের রেকর্ড। ২৫ টেস্ট, ৩৮ ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলেছেন তিনি জাতীয় দলের হয়ে।

 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here