Latest: গ্রেপ্তারের পর রায়নাকে নিয়ে যা বললো ম্যানেজমেন্ট

Latest: গ্রেপ্তারের পর রায়নাকে নিয়ে যা বললো ম্যানেজমেন্ট

মুম্বাইয়ের একটি নাইট ক্লাব থেকে সোমবার রাতে নামী-দামী তারকাসহ ৩৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের মধ্যে ছিলেন ক্রিকেটার সুরেশ রায়না। আন্তর্জাতিক ক্রিকেট থেকে সম্প্রতি অবসর নেওয়া ও শুরুর আগেই আইপিএল থেকে সরে দাঁড়িয়ে আলোচিত হওয়ার পর এবার পুলিশ সংক্রান্ত জটিলতায় পড়লেন তিনি।

অবশ্য জামিন পেয়েছেন। এর পর তার ম্যানেজমেন্ট টিম আনুষ্ঠানিক এক বিবৃতি দিয়েছে।

শুটিংয়ের জন্য মুম্বাই গিয়েছিলেন রায়না, যা শেষ হয়েছে রাতে। এর পর বন্ধুদের নিমন্ত্রণে যান ড্রাগন ফ্লাই নামের ওই ক্লাবে। জানা গেছে, অন্যদের মতো তিনিও কোভিড বিধি মানেননি।

সামাজিক দূরত্ব ছিল না, মাস্কও ব্যবহার করতে দেখা যায়নি। শেষ পর্যন্ত পুলিশি অভিযানে ফেঁসে গেছেন সাবেক এই ব্যাটসম্যান।

নতুন বছরকে কেন্দ্র করে ২২ ডিসেম্বর থেকে শুরু করে ৫ জানুয়ারি পর্যন্ত কিছু বিধি-নিষেধ আরোপ করে। তার মধ্যে অন্যতম ছিল রাত ১১টার পর ক্লাব-বার খোলা রাখা যাবে না।

আরও পড়ুন: মারাদোনাকে দাহ করা যাবে না, দেহ সংরক্ষণ করতে হবে, জানাল আদালত

কিন্তু তা অমান্য করায় সেখানে অভিযান চালিয়ে রাত আড়াইটার দিকে রায়না, বলিউড অভিনেতা হৃত্বিক রোশানের প্রাক্তন স্ত্রী ও মডেল সুজান খান, গায়ক গুরু রান্ধওয়ালাসহ প্রায় ৩৪জনকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। তাদের বিরুদ্ধে অভিযোগ আনা হয় আইনের ১৮৮, ২৬৯ এবং ৩৪ ধারায়।

এ ছাড়া গতকাল রাতে কিছু এলাকায় কারফিউ জারি করা হয়। এসব কিছু না মানায় ড্রাগন ফ্লাই ক্লাব থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

স্থানীয় কর্তৃপক্ষের আরোপ করা বিধি নিষেধ সম্পর্কে জানতেন না রায়না, এমনটাই বিবৃতিতে বলেছে তার ম্যানেজমেন্ট টিম, ‘সুরেশ একটি শুটের জন্য মুম্বাইয়ে ছিলেন, যা শেষ হয়েছিল অনেক রাতে।

তারপর দিল্লির ফ্লাইট ধরার আগে বন্ধুদের নিমন্ত্রণে ডিনারে গিয়েছিলেন। স্থানীয় সময় আর প্রটোকল সম্পর্কে অবগত ছিলেন না তিনি।’

ওই বিবৃতিতে আরও বলা হয়, ভুল হয়েছে বুঝতে পারার সঙ্গে সঙ্গে দুর্ভাগ্যজনক ও অনিচ্ছাকৃত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন রায়না।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here