Latest: আইসিসির অনলাইন ভোটে কোহলিকে হারিয়ে শীর্ষে ইমরান

Latest: আইসিসির অনলাইন ভোটে কোহলিকে হারিয়ে শীর্ষে ইমরান

আইসিসি তিন ফরম্যাট মিলিয়ে গত দশকের সেরা একাদশ বেছে নিয়েছিল কিছু দিন আগে। কিন্তু কোনও টিমেই জায়গা পাননি পাকিস্তানের একজন ক্রিকেটার। সেই তালিকা দেখে পাকিস্তানের সাবেক ক্রিকেটার থেকে সমর্থক ও মিডিয়া চূড়ান্ত হতাশ হয়েছিল। যা নিয়ে ক্ষোভ প্রকাশ করে আইসিসি-র ওপর।

অবশেষে পাকিস্তানের ক্রিকেটপ্রেমীরা সেলিব্রেশন করার কারণ খুঁজে পেল। পাকিস্তানের সাবেক বিশ্বকাপ জয়ী অধিনায়ক ও বর্তমান প্রধানমন্ত্রী আইসিসি-র অনলাইন ভোটে জয়ী হয়েছেন। তিনি হারিয়ে দিয়েছেন প্রতিবেশী ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে। এই আনন্দে পাকিস্তানে সেলিব্রেশনে মাতল টুইটার ব্যবহারকারীরা।

আরও পড়ুন : বিচ্ছেদ নিয়ে যা বললেন নুসরাত জাহান

‘বেস্ট পেসসেটার’-এর ভোট করেছিল আইসিসি। ইমরানের সঙ্গে লড়াইয়ে ছিলেন কোহলি, দক্ষিণ আফ্রিকার এবি ডিভিলিয়ার্স ও অস্ট্রেলিয়ার মেগ ল্যানিং। যে ক্রিকেটারদের অধিনায়ক হওয়ার পরেই গড় ভাল হতে শুরু করেছিল, তাদেরকেই এই লড়াইয়ে রেখেছিল ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা।

গত ২৪ ঘণ্টার ভোটের ভিত্তিতে বৃহস্পতিবার ফলাফল ঘোষণা করেছে আইসিসি। কোহলির থেকে ১ শতাংশ ভোট বেশি পেয়ে জিতে গেছেন ইমরান। কোহলি ৪৬ শতাংশ ভোট পান, আর ৪৭ শতাংশ ভোট পেয়ে শীর্ষে জায়গা পেয়েছেন ইমরান খান।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here