Latest: নাদালের সহজ জয়ের ম্যাচে নারী দর্শকের অদ্ভুত কান্ড

Latest: নাদালের সহজ জয়ের ম্যাচে নারী দর্শকের অদ্ভুত কান্ড

সরাসরি সেটে আমেরিকান বাছাই মাইকেল এমমোহকে ৬-১, ৬-৪, ৬-২ গেমে উড়িয়ে দিয়ে অস্ট্রেলিয়ান ওপেনের তৃতীয় রাউন্ডে উঠলেন রাফায়েল নাদাল। রড লেভার এরেনায় পেলেন আরেকটি সহজ জয়। কিন্তু তাকে বিচলিত করার চেষ্টা হয়েছিল, যাতে অবশ্য প্রতিপক্ষ কোনোভাবে দায়ী নয়। গ্যালারি থেকে এক নারী দর্শক স্প্যানিশ দ্বিতীয় বাছাইকে অশ্রাব্য বাক্যবাণে বিদ্ধ করার সঙ্গে অশালীন অঙ্গভঙ্গিও করেন।

তাতে অবশ্য একটুও টলে পড়েননি ২১তম গ্র্যান্ড স্লামের খোঁজে নামা নাদাল। তিনি দ্বিতীয় সেটে সার্ভ করার সময় গ্যালারি থেকে ওই নারী চিৎকার করতে থাকেন এবং এক সময় মধ্যাঙ্গুলিও দেখান ২০০৯ সালের অস্ট্রেলিয়ান ওপেন চ্যাম্পিয়নকে। বিভ্রান্তির কারণে নাদাল ওই নারীকে জিজ্ঞাসা করেন যে তাকেই গালি দিচ্ছেন কি না। এই অপ্রত্যাশিত ঘটনায় হাসতে দেখা যায় ২০ বারের গ্র্যান্ড স্লাম জয়ীকে।

আরও পড়ুন : ভালোবাসা দিবসকে স্মরণীয় রাখতে যা করবেন

একসময় চেয়ার আম্পায়ার এই ঘটনায় হস্তক্ষেপ করেন এবং নিরাপত্তাকর্মীরা ওই দর্শককে স্টেডিয়াম থেকে বের করে দেন। তাতে স্বস্তি ফেরে গ্যালারিতে এবং হাততালি দেন উল্লসিত দর্শকরা। নাদালের সহজ জয়ের দিনে এই অদ্ভুত ঘটনা হয়েছে সবচেয়ে আলোচিত। সোশ্যাল মিডিয়ায় এর ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে।

জয়ের পর নাদাল এই পরিস্থিতির শিকার হয়ে আবার হাসতে থাকেন। ওই নারী তার পরিচিত কি না জানতে চাইলে উত্তর, ‘না এবং সত্যি কথা বলতে আমি পরিচিত হতে চাইও না। হয়তো সে অনেক বেশি মাতাল ছিল। আমি জানি না। আসলে এটা ছিল অদ্ভুত পরিস্থিতি, কিন্তু একই সঙ্গে বেশ মজার।’

শেষ বত্রিশে নাদালের প্রতিপক্ষ ব্রিটেনের ক্যামেরন নোরি, যিনি সাড়ে তিন ঘণ্টার লাড়ইয়ে রাশিয়ার রোমান সাফিউল্লিনকে হারিয়েছেন ৩-৬, ৭-৫, ৬-৩, ৭-৬ (৭-৩) গেমে।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here