Latest: দলকে পুনরুজ্জীবিত করতে মুডিকে নিয়োগ দিল শ্রীলঙ্কা

Latest: দলকে পুনরুজ্জীবিত করতে মুডিকে নিয়োগ দিল শ্রীলঙ্কা

দলকে পুনরুজ্জীবিত করতে পরামর্শক হিসেবে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় টম মুডিকে নিয়োগ দিয়েছে শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড। ৫৫ বছর বয়সী টম মুডির সঙ্গে তিন বছরের জন্য চুক্তি করেছে ক্রিকেট শ্রীলঙ্কা (এসএলসি)। রবিবার বিষয়টি নিশ্চিত করেছে এসএলসি।

মুডির ‘ডিরেক্টর অব ক্রিকেট’ পদের মেয়াদ আগামীকাল (সোমবার) থেকে শুরু হবে। এর আগে ২০০৬-২০০৭ সালের দিকে দুই বছর শ্রীলঙ্কা ক্রিকেট দলের প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করেছিলেন টম মুডি।

আরও পড়ুন : উলুবেড়িয়া বিজেপির রক্তদান শিবিরের উদ্বোধন করলেন রাজীব বন্দোপাধ্যায়

এক বিবৃতিতে ক্রিকেট শ্রীলঙ্কা জানিয়েছে, ‘টম মুডির দায়িত্বগুলোর মধ্যে অন্যতম হচ্ছে ঘরোয়া ক্রিকেট কাঠামোর উপর নজর দেয়া, খেলোয়াড়দের কল্যাণ, শিক্ষা ও দক্ষতার উন্নয়ন, কোচিং ও সাপোর্ট স্টাফ কাঠামোতে নজর এবং তথ্য-উপাত্ত বিশ্লেষণ করা।’

চামিন্দা ভাস ফাস্ট বোলিং কোচের পদ থেকে সরে দাঁড়ানোর এক পর এক সপ্তাহেরও কম সময়ের মধ্যে টম মুডিকে নিয়োগ দিল ক্রিকেট শ্রীলঙ্কা।

শ্রীলঙ্কা তাদের সর্বশেষ দুইটি টেস্ট সিরিজেই হোয়াইটওয়াশ হয়েছে। দক্ষিণ আফ্রিকা সফরে সিরিজের দুইটি টেস্টে যথাক্রমে তারা ইনিংস ও ৪৫ রানে এবং ১০ উইকেটে পরাজিত হয়। এরপর ঘরের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষেও দুই ম্যাচের টেস্ট সিরিজে তারা হোয়াইটওয়াশ হয়।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here