Latest: জন্মদিনে সাকিবকে শুভেচ্ছা জানিয়ে শিশিরের আবেগঘন স্ট্যাটাস

Latest: জন্মদিনে সাকিবকে শুভেচ্ছা জানিয়ে শিশিরের আবেগঘন স্ট্যাটাস

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ৩৪তম জন্মদিন আজ। ৩৪ বছরে পা দিলেন এই অলরাউন্ডার। ১৯৮৭ সালে আজকের দিনে মাগুরা জেলায় জন্মগ্রহণ করেন এই মহাতারকা ক্রিকেটার। আসন্ন আইপিএলের প্রস্তুতি সারতে গত রবিবার রাতে একাই দেশে ফিরেছেন সাকিব। তাই এবারের জন্মদিনে সাকিব পাশে পাচ্ছেন না স্ত্রী শিশিরকে। তারপরও ভালোবাসা থেমে থাকে না। সুদূর সেই যুক্তরাষ্ট্রে থেকে সাকিবের জন্মদিনে আবেঘগন বার্তা দিয়েছেন স্ত্রী উম্মে আহমেদ শিশির।

শিশির তার ভেরিফায়েড ফেসবুক পেজে লেখেন, আমার জানামতে ভয়হীন মানুষ আমার প্রিয় স্বামী তোমাকে জন্মদিনের শুভেচ্ছা। তোমার সফলতা ও বিজয়ী হতে শেষ দিন পর্যন্ত কত যুদ্ধ তোমাকে করতে হবে তা কোনো ব্যাপার নয়। আমি তোমাকে ভালোবাসি এবং সবসময় তোমার পাশে থাকবো। একসঙ্গে আমরা শক্তিশালী। আলহামদুলিল্লাহ। সকালে বাসায় কেক কেটে জন্মদিন পালন করেছেন সাকিব আল হাসান। সঙ্গে ছিলেন বোন জান্নাতুল ফেরদৌস রিতু।

দুই মেয়ের পর গত সপ্তাহে সাকিবের ঘর আলো করে আসে তাদের প্রথম ছেলে। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নেন বাঁহাতি অলরাউন্ডার। আর আইপিএল খেলতে শ্রীলংকা সিরিজ থেকেও সরে দাঁড়ান তিনি। আগামী মাসে শুরু হতে যাওয়া ইন্ডিয়ান ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের প্রস্তুতি নিতেই মিরপুরে ব্যাটিং করতে দেখা গেলো সাকিবকে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here