Latest: IPL 2021 Points Table Live : পাঞ্জাবকে পরাজিত করে শীর্ষ দুইয়ে দিল্লি

Latest: IPL 2021 Points Table Live : পাঞ্জাবকে পরাজিত করে শীর্ষ দুইয়ে দিল্লি

লোকেশ রাহুল-ক্রিস গেইলদের পাঞ্জাব কিংসকে হারিয়ে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্সকে হটিয়ে শীর্ষ দুইয়ে উঠে গেল দিল্লি ক্যাপিটালস।

আইপিএল ১৪তম আসরের ১১তম ম্যাচে ১৯৬ রানের বিশাল টার্গেট তাড়ায় ১০ বল আগেই ৬ উইকেটের জয় পায় দিল্লি। এই জয়ে তিন ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে উঠে গেল দিল্লি। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে তিনে নেমে গেল মুম্বাই।

রোববার মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিং নেমে উড়ন্ত সূচনা করে পাঞ্জাব। অধিনায়ক লোকেশ রাহুলের সঙ্গে ১২.৪ ওভারে ১২২ রানের জুটি গড়ে ফেরেন মায়াঙ্ক আগারওয়াল। সাজঘরে ফেরার আগে ৩৬ বলে ৭টি চার ও চার ছক্বায় ৬৯ রান করেন তিনি।

এরপর ১৯ রানের ব্যবধানে ফেরেন অন্য ওপেনার রাহুল। সাজঘরে ফেরার আগে ৫১ বলে সাত চার ও দুই ছক্কায় ৬১ রান করেন তিনি। রাহুল-মায়াঙ্কর ব্যাটিং তাণ্ডবে ৪ উইকেটে ১৯৫ রান করে পাঞ্জাব কিংস। ইনিংসের শেষ দিকে ১৩ বলে ২২ রান করেন দিপক হুদা। ৫ বলে ১৫ রান করেন শাহরুখ খান।

বিশাল টার্গেট তাড়া করতে নেমে ৫.৩ ওভারে ৫৯ রানের জুটি গড়ে ফেরেন ওপেনার পৃথ্বি শ (৩২)। তিন নম্বর পজিশনে ব্যাটিংয়ে নামা স্টিভেন স্মিথকে সঙ্গে নিয়ে ফের ৪৮ রানের জুটি গড়েন শিখর ধাওয়ান। ৯ রানে ফেরেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্মিথ।

ইনিংসের শুরু থেকে একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে ফিফটি তুলে নিয়ে সেঞ্চুরির পথেই ছিলেন শিখর ধাওয়ান। কিন্তু ৮ রানের জন্য সেঞ্চুরি মিস করেন তিনি। ঝাই রিচার্ডসনের বলে বোল্ড হওয়ার আগে ৪৯ বলে ১৩ চার ও দুই ছক্কায় করেন ৯২ রান।

শেষ দিকে মাত্র ১৩ বল খেলে ২৭ রানের বিধ্বংসী ইনিংস খেলে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন দিল্লির অস্ট্রেলিয়ান তারকা ব্যাটসম্যান মার্কাস স্টয়নিস।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here