Latest: অসুস্থ হয়ে পড়েছে শামীম ওসমানের ভাইয়ের পরিবার

Latest: অসুস্থ হয়ে পড়েছে শামীম ওসমানের ভাইয়ের পরিবার


নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত এমপি ও জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম মেম্বার ও বর্তমান নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি নাসিম ওসমানের পরিবারের লোকজন অসুস্থ হয়ে পড়েছেন।

একমাত্র ছেলে আজমেরী ওসমানের নামে তাঁর ফেসবুকে ১৬ সেপ্টেম্বর পেজে এ তথ্য জানান। এতে তিনি জানান, নাসিম ওসমানের স্ত্রী পারভীন ওসমান, তার দুই মেয়ে ও মেয়ের জামাত সহ নাতি নাতনিরা অসুস্থ।

এক ফেসবুক স্ট্যাটাসে আজমেরী ওসমান জানান, নারায়ণগঞ্জ ৫ আসনের প্রয়াত এম.পি, মা মাটি ও গনমানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান সাহেবের সহধর্মিণী শ্রধ্যেয় পারভিন ওসমান,

তার দুই মেয়ে ও মেয়ের জামাতা এবং তার নাতি নাতনীর অসুস্থতাজনিত কারনে নারায়ণগঞ্জ রাজনীতির বড়পুত্র আমাদের সবার প্রিয় ও শ্রধ্যেয় আলহাজ্ব আজমেরী ওসমান সাহেব প্রিয় নারায়ণগঞ্জ বাসির কাছে তাদের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন। আপনারা সবাই তাদের সুস্থতার জন্য দোয়া করবেন মহান আল্লাহ্‌ তায়ালা যেন তাদের সুস্থতা দান করেন।(আমিন)

উল্লেখ্য, এর আগে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি করোনায় আক্রান্ত হয়েছেন। স্ত্রীসহ পরিবারের সদস্যদের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন শামীম ওসমান।

শামীম ওসমান বলেন, অসুস্থ অবস্থায় ও (লিপি) যখন আরেক মৃত্যুপথযাত্রী রোগীর খোঁজ খবর নিচ্ছিল আমি অনেকটা বিরক্ত হয়েছিলাম। বলছিলাম তুমি খুব অসুস্থ। কিন্তু এটা আল্লাহর রহমত। করোনায় আক্রান্ত হয়েও সে (লিপি) মানুষের জন্য কাজ করছে। আমাদের মানুষের দোয়া দরকার। আল্লাহ মানুষের দোয়া কবুল করেন। আমি আমার পরিবারের জন্য দোয়া ভিক্ষা চাচ্ছি। আপনাদের একজনের দোয়াও যদি আল্লাহ কবুল করেন, হয়ত আমার পরিবার সুস্থ হয়ে উঠবে।

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here