Latest: virushka daughter: ভাইরাল বিরুষ্কার কন্যাসন্তানের ছবি? জানুন সত্য-তথ্য – viral photo of photo of anushka sharma and virat kohli baby is fake check fact check

Latest: virushka daughter: ভাইরাল বিরুষ্কার কন্যাসন্তানের ছবি? জানুন সত্য-তথ্য – viral photo of photo of anushka sharma and virat kohli baby is fake check fact check

এই সময় সত্য তথ্য ডেস্ক: এই মুহূর্তে খবরের কেন্দ্রবিন্দুতে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার সদ্যোজাত কন্যাসন্তান। আর এমন সময়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি সদ্যোজাতের ছবি ঘিরে শোরাগোল পড়ে গিয়েছে।

দাবি
বিরুষ্কার কোল আলো করে কন্যাসন্তান আসার পর থেকেই টুইটার-সহ অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়ে একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে অনুষ্কার কোলে রয়েছে একটি নবজাতক। ক্য়াপশনে লেখা, ‘প্রিন্সেস’। বেশ কিছু পোস্টে দাবি, ছবিতে দেখা যাওয়া ওই কন্যাসন্তান নাকি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার।

সত্য-তথ্য
ভাইরাল হওয়া ছবিটি আদতে গুগলের একটি স্টক ইমেজ। এবং বিভিন্ন ক্ষেত্রে এই ছবিটি নবজাতক সংক্রান্ত আর্টিকেলের জন্য ব্যবহার করা হয়ে থাকে। ছবিটি শেয়ার করে অনেকে এটাও দাবি করেন যে বিরুষ্কা তাঁদের মেয়ের নাম রেখেছন ‘আনভি’। যদিও সদ্য বাবা-মা হওয়া বিরাট কিংবা অনুষ্কার তরফে আদতে এমন কোনও মন্তব্য করা হয়নি।

অনুসন্ধান পদ্ধতি
গুগল সার্চেই প্রকাশ্যে আসে আসল তথ্য। ২০০৯ সালে পেরেন্ট-২৪ এর একটি আর্টিকেলে এই ছবিটি প্রতীকী হিসেবে ব্যবহার করা হয়েছিল। এছাড়াও ইউটিউব-সহ একাধিক প্ল্যাটফর্মে ক্লিকবেইট আর্টিকেলে এই ছবিটি সেলেব সন্তানদের প্রতীকী হিসেবে ব্যবহার করা হয়ে থাকে। তাছাড়া ছবিতে যে মহিলাকে দেখা যাচ্ছে তিনি অনুষ্কা শর্মা নন।

অন্যদিকে, প্রসবের আগেই অনুষ্কা ঘোষণা করেছিলেন যে, নিজের সন্তানকে তিনি সোশ্যাল মিডিয়ার জাঁকজমক থেকে দূরে রাখতে চান। সন্তান নিজে চাইলে তবেই তাঁকে সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে দেবেন তিনি। এরই মধ্য়ে সোমবার সদ্যোজাত ভূমিষ্ঠ হওয়ার পর থেকেই ছবিটি ভাইরাল হয়ে যাওয়ায় ফের অনুষ্কাকে টার্গেট করে ট্রোল শুরু করেন নেটিজেনদের একাংশ।

সিদ্ধান্ত
বিরুষ্কার সন্তানের কোনও ছবি এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়নি।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here