Latest: আজ মোদীর জন্মদিন, সেবা সপ্তাহ হিসেবে পালন করছে বিজেপি – Kolkata24x7

Latest: আজ মোদীর জন্মদিন, সেবা সপ্তাহ হিসেবে পালন করছে বিজেপি – Kolkata24x7

নয়াদিল্লি: আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭০ তম জন্মদিন। এই উপলক্ষ্যে বিশেষ প্রস্তুতি নিয়েছে ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। চালু করা হয়েছে ‘সেবা সপ্তাহ’, যা ১৪ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর অবধি চলবে।নরেন্দ্র মোদীর জন্মদিনে আয়োজিত এই সেবা সপ্তাহে মন্ডল থেকে বুথ পর্যায়ের প্রতিটি ইউনিটের কর্মীরা নিজ নিজ জায়গায় সেবার বিভিন্ন কাজ করবেন।

এ বিষয়ে জে পি নাড্ডা বলেন, হাসপাতালে ফল বিতরণ হোক, বাচ্চাদের বই দেওয়া হোক বা রক্তদান আয়োজন করা হোক , এমন কাজ সর্বত্রই করা হবে । এছাড়া মঙ্গলবার তিনি বলেন, প্রতিটি বিজেপি কর্মী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জীবন থেকে অনুপ্রেরণা নিয়ে জনসেবাতে নিয়োজিত রয়েছেন।

বিজেপি নেতা জেপি নাড্ডা উত্তর প্রদেশের গৌতম বুদ্ধ নগরে সেবা সপ্তাহের আয়োজন করেন। সে সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী হিসাবে নরেন্দ্র মোদী সারা বিশ্বে ভারতের নাম আলোকিত করেছেন। করোনার মতো কঠিন সময়ে প্রধানমন্ত্রী মোদী দরিদ্র, শ্রমিক, কৃষক ও শ্রমিকদের জন্য রেশন থেকে আর্থিক সহায়তার কাজ করেছেন।

প্রধানমন্ত্রী মোদীর ৭০ তম জন্মদিন হওয়ায় ‘সেবা সপ্তাহ’ চলাকালীন এর থিম হবে ‘৭০’। পার্টির জারি করা বিজ্ঞপ্তি অনুসারে, ৭০ জন বিশেষ ভাবে সক্ষম ব্যক্তিকে তাঁদের প্রয়োজনীয় পণ্য সরবরাহ করা হবে। এছাড়া ৭০ জন দৃষ্টিহীন ব্যক্তিকে চশমাও দেওয়া হবে।

বলা হচ্ছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্যক্তিত্ব ও কাজের বিষয়ে ওয়েবিনারদের মাধ্যমে ৭০ টি বড় ভার্চুয়াল সম্মেলনও অনুষ্ঠিত হবে। এজন্য ব্যাপক প্রস্তুতি নিয়েছে বিজেপি। এছাড়া প্রতিটি বুথ স্তরে ৭০ টি চারা রোপণ করা থেকে শুরু করে সমস্ত জেলা সদরের ৭০ টি স্থানে পরিচ্ছন্নতা অভিযান চালানো হবে বলে জানা গিয়েছে।

রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং প্রবীণ বিজেপি নেতা বসুন্ধরা রাজে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনি সবসময় সুস্থ থাকুন, দীর্ঘায়ু লাভ করুন এবং আপনার দক্ষ নেতৃত্বের অধীনে ভারতের সম্মান আকাশের অসীম উচ্চতাগুলিকে স্পর্শ করুক এই কামনা করি।

পপ্রশ্ন অনেক: নবম পর্ব

Tree-bute: আমফানের তাণ্ডবের পর কলকাতা শহরে শতাধিক গাছ বাঁচাল যারা

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here